না বলা ভালোবাসার কিছু কথা, চিঠি ও স্ট্যাটাস

আপনার কি ভালোবাসার মানুষ আছে? আপনি কি তাকে আপনার ভালোবাসার কথা জানাতে পারছেন না। তাহলে জেনে নিন, কিভাবে আপনার ভালোবাসাকে প্রিয়জনের সামনে  উপস্থাপন করবেন।

ভালোবাসার মানুষের সাথে শেয়ার করতে পারেন ভালোবাসার চিঠি, স্ট্যাটাস ও কিছু কথা যা তাকে বলতে পারেনি। আমরা অনেক সময় প্রেমে পরে যাই, কিন্তু ভালোবাসার মানুষটিকে বলতে পারি না যে আমি তাকে ঠিক কতটা ভালোবাসি।

তাইতো, ভালোবাসা প্রকাশ করার জন্য আমরা কত উপায় খুঁজে থাকি, আপনি যদি না বলা ভালোবাসা নিয়ে কিছু কথা উক্তি স্ট্যাটাস খুজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।

আমরা আপনার জন্য হাজির হয়েছি এমন কিছু নিয়ে যা না বলা ভালোবাসার পূর্ণতা প্রকাশ করবে। আপনি যদি এই রকম কিছু খুজে থাকেন তাহলে এই পোষ্ট আপনার জন্য।

না বলা ভালোবাসার কিছু কথা

আমাদের সবার না বলা ভালোবাসার কিছু কথা থাকে যা মনের ভিতরে সব সময় ব্যাথা দেয়, আমরা চাইলেই তা প্রকাশ করতে পারি না। আর চাইলেও কি ভাবে করবো তা জানি না, আপনি যদি এই রকম প্রকৃতির হন তাহলে নিচের কিছু কথা আপনার জন্য,

যখন তোমার কথা খুব মনে পড়ে তখন নিজেকে খুব একা লাগে, তখন নিজেকে এই বলে শান্তনা দেই দুই জন তো অন্তত একই আকাশের নিচে আছি।

তুমি যদি চাইতে তাহলে পুরো পৃথিবীর ভালোবাসা তোমাকে দিয়ে দিতাম, আমার মনের সব ভালোবাসা উজাড় করে দিতাম। তোমাকে খুব ভালোবাসি তাইতো শত অবহেলা হয়েও তোমার আশায় থাকি।

তোমাকে তো এখনো ভুলতে পারিনি তবে কি আমি তুমাকে ভালোবেসে ভুল করেছি যে এত কষ্টে আছি।তুমি কিভাবে পারো আমাকে ভুলে থাকতে, আমার তো একটি দিনও তুমাকে মনে করা ছাড়া থাকতে পারি না।

তুমি যে কত সুন্দর তা তুমি নিজেও জানো না, মানুষ বলে সবাই নাকি জীবনে একবার প্রেমে পরে আমি কেনো তাহলে তোমার প্রেমে বার বার পড়ি?

যদি আমাকে ভুলেই যাবে তাহলে আমার জীবনে কোনো এসেছিলে? কেনো তুমি আমাকে ভালোবাসার কথা বলেছিলে? তবে কি পুরোটাই মিথ্যে ছিল? আমি এখনও তুমাকে ভালোবাসি আগের মতই।

আরেক বার সুযোগ দাও তোমার সাথে মেঘলা দিনে বৃষ্টিতে ভিজতে চাই, মনের যত কথা সব বলে দিতে চাই। তোমার সকল ইচ্ছা চাওয়া পাওয়া পূরণ করতে চাই।

আমি তোমাকে সারাজীবন ভালোবাসবো আমার সমস্ত ভালোবাসা আবেগ সব তোমার তোরে শপে দিবো, শুধু তুমি একবার আমার তরে ফিরে আসো।

না বলা ভালোবাসার স্ট্যাটাস

আপনি যদি না বলা ভালোবাসার স্ট্যাটাস খুজে থাকেন তাহলে আপনাকে বলছি আপনি সঠিক ওয়েবসাইট এসেছেন। এই পোস্ট কিছু না বলা ভালোবাসা নিয়ে স্ট্যাটাস শেয়ার করবো আপনি চাইলে এইগুলো ফেসবুক এ পোস্ট করতে পারবেন। তাহলে নিচে থেকে না বলা ভালোবাসার কষ্টের উক্তি ও স্ট্যাটাস গুলো দেখে নিন।

ভালো তো তাকেই বাসা যায় যে ভালোবাসার মূল্য দিতে জানে। ভালোবাসা হলো প্রবিত্র বন্ধন হৃদয়ের গভীর মিলন। তাইতো তোমার আমার ভালোবাসা থাকবে চিরজীবন।

আমার জীবনে তুমিই আমার একমাত্র ভালোবাসা তুমাকে আমি বুঝাতেই পারলাম না ঠিক কতটা ভালোবাসি তোমাকে। তোমার জন্য আমার দুই চোখ আজও অশ্রু ঝরায়।

সবার জীবনেই না বলা কিছু কথা থাকে ভালোবাসার মানুষকে বলার জন্য মন উথলা হয়ে থাকে কিন্তু বলতে পারে না।

জীবনকে বুঝতে হলে জীবনে একবার হলেও ভালোবাসতে হয় সেটা হোক প্রিয় জন হোক সেটা অন্য কেউ, ভালোবাসার মাধ্যমেই কেবল একজনকে অপরজনের প্রতি বিনয়ী করে তুলে।

না বলা ভালোবাসার চিঠি

তোমার জন্য লেখা আমার না বলা ভালোবাসার চিঠিটা পড়ে আছে এখনো আমার ড্রয়ারে। হয়তো তোমাকে কোনো দিন চিঠিটা দেওয়া হবে না। তুমি জানতেও পারবে না আমি কত ভালোবেসে আবেগের সাথে চিঠি লিখেছিলাম।

চিঠিতে তোমার প্রতি আমার ভালোবাসা প্রকাশ করেছিলাম। আমার হৃদয়ের গহীন কোণে তোমাকে জায়গা দিয়ে ছিলাম। ভালোবাসা তো কখনো হার মানে না তবে কোনো তুমি আমায় ছেড়ে চলে গেলে?

আমিতো রয়েছি শুধু তোমার অপক্ষায়। তুমি কি ফিরে আসবে না আবার আমার কাছে? আমার চিঠি তোমার নিকট প্রেরণ করতে চাই, তুমি চিঠি পরে বুঝতে পারবে আমি তোমায় কতটা ভালোবাসি।

আরও পড়ুন,

আমাদের শেষকথা: আপনার যদি এইরকম বাজে সময় যায় যে ভালোবাসার মানুষ আপনাকে ছেড়ে চলে গেছে তাহলে আপনার জন্য দুয়া করি আপনার সব দুঃখ দুর হোক।

আমরা সময় নতুন কিছু দেয়ার চেষ্টা করি তাই আমাদের ওয়েবসাইট প্রতিদিন ভিজিট করবেন। আর পোস্ট ভালো লাগল অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন।

Leave a Reply - Backlink not allowed