না বলা কষ্টের কথা – ভালোবাসার কষ্টের গল্প

আমাদের সবারই না বলা কিছু কষ্টের কথা থাকে, কষ্টে ভরা ভালবাসার গল্প থাকে। আপনাদের সামনে তুলে ধরব না বলা কষ্টের কথা, কবিতা ও গল্প। সবারই জীবনে একবার না একবার প্রেম হয়। অনেকেই আছে যারা তার মনের কথা বলতে পারে না সারাজীবন তার কাছে কষ্টের না বলা কথা থেকে যায় মন ভরা কষ্টের কথা নিয়ে আজকে আপনাদের মাঝে হাজির হয়েছি।

মানুষের জীবনে যেমন সুখ সবসময় থাকেনা তেমন দুঃখ ও মানুষের জীবনে থাকে না তাই জীবনের পথ চলা সহজ করতে হলে অবশ্যই কাজ ও পরিশ্রম দ্বারা নিজের ভাগ্যকে পরিবর্তন করতে হবে তবেই আমরা জীবনের সাথে মেনে চলতে পারব।

আমাদের অনেকেরই অনেকের না বলা কথা থাকে যেগুলো কখনো বলা হয় না হয়তো অনেক কষ্টকর, কখনো বা কেউ কবিতার মাধ্যমে তা প্রকাশ করার চেষ্টা করে আজকে তাদের এই না-বলা কষ্টের কবিতা শেয়ার করব।

না বলা কষ্টের কথা

আমাদের জীবনে কিছু না কিছু কষ্ট আছে হয়তো সেটা কাউকে কোনো দিন বলা হয় না। মনের অজান্তে আমরা প্রিয়জনকে ভালোবেসে ফেলি তাকে নিজের মনের কথা বলতে পারি না। আবার বলতে চাইলেও সেই সময়টা আর হয়ে ওঠে না। এখন কিছু এমন না বলা কষ্টের কথা বলবো যা কম বেশি সবার জীবনের সাথে মিল আছে। তাই দেরি না করে এক্ষনি মূল বিষয়ে চলে যায়।

সুখ তো সবাই চায় তবে সবাই কি সুখ পায়? এইতো আমাকে দেখো তোমাকে ভালোবেসে চেয়েছিলাম পেলাম না তোমায়। তুমিতো সুখেই আছো অন্যের হয়ে তবে কোনো সুখে নাই।

কখনো ভাবিনি আমাকে এভাবে একা ফেলে চলে যাবে, হয়তো আমার ভুল ছিল তুমি কি পারতে না আমার একটি ভুল ক্ষমা করে দিতে, নিজেকে সুদ্রে নিতাম তোমার জন্য।

তোমার সাথে কথা বলা সেই দিন গুলো খুব মিস করি তবে এখন কোনো তুমি আমার সাথে কথা বলো না? তবে কি তুমি নতুন কাউকে খুঁজে পেয়েছো।

মানুষ বলে সবাই নাকি সব ভুলে যায় আমি কোনো তোমাকে ভুলে যেতে পারি না। তুমিতো আমারি ছিলে তাহলে অন্যের হাত ধরে কোনো পালিয়ে গেলে?

ভালোবেসে যে কষ্ট আমি পেয়েছি এই কষ্টের কথা হয়তো কাউকে কোনোদিন বলা হবে না। শুধু সৃথি হয়ে রয়েজাবে হৃদয়ের এক কোণে।

না বলা ভালোবাসার কষ্টের গল্প

আমি একজনকে খুব পসন্দ করতাম সেও আমাকে পসন্দ করত। তার সাথে প্রথম কথা বলার পর সে আমাকে বলেছিল বিয়ে করবেন কবে? আমি তাকে বলেছিলাম আমাকে সময় দাও, সে রাজি হয়েছিল কিন্তু কিছু দিন পর শুনি তার নাই বিয়ে হয়েগেছে সে আমাকে একটি বারও জানায়নি এমনকি ফোনে করেও বলেনি তার বিয়ে। এভাবে আমার ভালোবাসার সমাপ্তি ঘটে, তাকে বলতেও পারিনি তাকে কতটা ভালবাসতাম কতটা মন থেকে চাইতাম।

না বলা কষ্টের কবিতা

আমাদের জীবনে একবার হলেও আমরা কষ্ট পাই। আমরা অনেকেই না বলা কষ্টের কবিতা ফেসবুক এ স্টোরি ও পোস্ট দিতে চাই। নিচে একটি না বলা কষ্টের কবিতা শেয়ার করবো আশা করি ভালো লাগবে। আপনি কপি করে ফেসবুক এ পোস্ট করতে পারেন।

আমিতো তো ভুলনি তোমায়
তুমি কি ভুলেছো আমায়?
জন্ম থেকে জন্মান্তরে মনে রাখবো
তোমায় সারাজীবন ভরে।

তোমাকে আজও মনে পরে
তোমাকে বলা হয়নি আমার মনের কথা।

আবার যদি কাছে পেতাম তোমায়
জড়িয়ে ধরে বুকে টেনে নিতাম।
কোনো দিন ছেড়ে চলে দিতাম না।

আমাদের শেষকথা: আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম কিছু কষ্টের কথা। যা আপনজন ও প্রিয়জনকে মনে করিয়ে দেয়। এই পোস্ট যদি ভালো লাগে সাইবার সাথে শেয়ার করবেন, ধন্যবাদ।

Leave a Reply - Backlink not allowed