বাংলা প্রপোজ লেটার – মেয়ে পটানোর লাভ লেটার

প্রেম কিংবা ভালবাসা উভয়ের ক্ষেত্রে মনের ভাষা নিবেদন করার জন্য প্রপোজ লেটার ব্যবহার করি। পছন্দের মানুষকে মনের কথা বলার জন্য আমরা বিভিন্ন ধরনের ছন্দ ও প্রপোজ লেটার দিয়ে ভালবাসার কথা জানিয়ে দিই।

আপনি যদি এর আগে কখনো প্রপোজ না করে থাকেন তাহলে এখানে থেকে পড়ে নিন কিভাবে সুন্দর ভাবে প্রপোজ করবেন? জীবনের ফার্স্ট লাভ লেটার কিভাবে লিখবেন ও কিভাবে খুব সহজেই আপনার প্রতি ভালোবাসার আকর্ষণ তৈরি করবেন সেই বিষয়ে এখানে লাভ লেটার শেয়ার করা হলো।

বাংলা প্রপোজ লেটার

আমাদের মাতৃভাষা বাংলা তাই আমরা বাংলায় প্রপোজ করতে ভালোবাসি। এছাড়া প্রেমিকাকে বাংলায় প্রপোজ করা এক অন্যরকম ভালোবাসা প্রকাশের মাধ্যম।

প্রেমিকাকে ও কাছের মানুষকে ভালোবাসার কথা জানানোর জন্য সুন্দর একটি বাংলা প্রপোজ লেটার খুবই গুরুত্বপূর্ণ। প্রিয়তমার কাছে মনের ভাষা প্রকাশের সবচেয়ে সহজ মাধ্যম হলো প্রপোজ লেটার।

তাই আজকের আর্টিকেলে আপনাদের সুবিধার জন্য এখানে বাংলা প্রপোজ লেটার তুলে ধরেছি, যে প্রপোজ লেটার আপনার পছন্দ হবে এবং আপনার ভালোবাসার মানুষের ভালো লাগতে পারে এরকম মনে হলে সেই লেটারটি কপি করে আপনার প্রিয়জনের সাথে শেয়ার করতে পারবেন।

মেয়ে পটানোর লাভ লেটার

মেয়ে পটানোর জন্য সবচেয়ে সহজ উপায় হল তার সৌন্দর্য বর্ণনা করা এবং তার প্রতি বিশেষ খেয়াল রাখা, সে কোন জিনিসটি পছন্দ করে এবং কোন জিনিসটি অপছন্দনীয় সেই বিষয়গুলো জেনে জেনে রেখে লেটার লিখলে খুব সহজেই তার পছন্দের পাত্র হয়ে উঠতে পারবেন।

মেয়ে পটানোর জন্য একটি লাভ লেটার শেয়ার করা হলো এই লাভ লেটারটি প্রেমিকার সামনে নিবেদন করতে পারেন।

প্রিয়তমা,

তোমার প্রতি ভালোবাসা আমার এতটাই গভীর সেটা যেন সমুদ্রের গভীরতাও ছাড়িয়ে যায়। তোমার চোখের দিকে তাকালে আমি আমার পুরো আকাশ দেখতে পাই সেই আকাশে আমি মেঘ হয়ে ভেসে বেড়াতে চাই।

তোমার ওই হরিণী চোখ আমাকে পাগল করে দেয়। যেদিন থেকে তোমাকে দেখেছি সেদিন থেকেই আমি তোমার হয়ে গেছি। আমি তো প্রথম দেখাতেই ফিদা হয়ে গেছি এবার তুমি পটে যাও।

আমি তোমার জন্য সারা পৃথিবী এক করে দিতে পারব যদি তুমি আমাকে বিশ্বাস করো। পুরো পৃথিবীর সব ভালোবাসা তোমার তরে এনে দেবো যদি তুমি আমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসো।

ইতি, আপনার নাম

ফাস্ট লাভ লেটার

জীবনের প্রথম কাউকে লাভ লেটার পাঠাবেন? কিন্তু বুঝতে পারতেছেন না কিভাবে লিখবেন এবং কি লিখে ফাস্ট লাভ লেটার তাকে দিবেন? তাহলে এখান থেকে ভালোবাসা নিয়ে লেখা ফাস্ট লাভ লেটার টি দেখুন।

ভালোবাসার প্রিয়তমা,

আমার জীবনে এই প্রথম তোমাকে দেখে আমার মনে অন্যরকম এক রং লেগেছে যা এর আগে কখনো হয়নি। তোমার সাথে দেখা হওয়ার পর থেকেই তোমার কথা মনে পড়ে প্রতিটা মুহূর্ত তোমার কথা ভেবে আমি অস্থির হয়ে যাই।

কিভাবে একটা মানুষ এতটা সুন্দর হতে পারে সেটা তোমাকে দেখলেই বুঝতে পারি। জীবনের প্রথম কাউকে এতটা পছন্দ করেছি যে তোমার চেহারা এক মুহূর্তের জন্য ভুলতে পারছি না।

প্রতিটা মুহূর্তে শুধু মনে হচ্ছে তোমাকে না পেলে, আমার দুনিয়াটাই অন্ধকার হয়ে যাবে। প্রিয়তমা তুমি আমার এই ভালোবাসা গ্রহণ করো তোমাকে আমার জীবনের সমস্তটা দিয়ে ভালবেসে যাব। জীবনে দুঃখ কষ্ট কি তা কখনো বুঝতে দেব না। শুধু একবার আমার এই হাতটা ধরে দেখো তোমাকে কখনো কষ্টে ফেলবো না।

ইতি, তোমার ভালোবাসা

ইমোশনাল প্রপোজ

আপনি যদি কোন মেয়েকে প্রপোজ করে ইমোশনাল করতে পারেন তাহলে সেই মেয়ে আপনাকে কখনোই ছেড়ে যাবে না। তাই আপনাদের জন্য এখানে একটি ইমোশনাল প্রপোজ লেটার তুলে ধরলাম এই লেটারটি প্রিয়তমাকে ইমোশনাল প্রপোজ করার জন্য লেখা হয়েছে।

হে প্রিয়তমা,

বিদায় বেলা যতটা কষ্ট না হয় তার চেয়ে বেশি কষ্ট হয় তোমাকে এক মুহূর্ত না দেখতে পেলে। তোমার প্রতি আমার ভালোবাসা এতোটাই গভীর পৌছে গেছে যে এটা কখনো পরিমাপ করা সম্ভব না তাই তোমার জন্য আমার এই হৃদয় সবসময় হাহাকার করে।

তোমার প্রতি ভালোবাসা প্রকাশের আমার কোন পথিক নেই হতে পারে আমার এই ভালোবাসা পুরো পৃথিবীর চাইতেও বেশি হতে পারে তা সমুদ্র ও সাগরের পানির তুলনায় বেশি।

এই বুকের ভিতরে শুধু তোমারই নাম লেখা রয়েছে যেখানে তোমার জন্য রয়েছে মনের সবটুকু জায়গা। প্রিয়তমা তোমার জন্য আমার এ জীবন বাজি রাখতে ও রাজি তাই আমাকে তোমার জীবনের সাথী হিসেবে বেছে নাও। তোমার প্রতি আমার এ ভালবাসা কখনো শেষ হবে না।

ইতি, তোমার প্রেম ভালবাসা

প্রপোজ করার মেসেজ

প্রেমিকাকে প্রপোজ লেটার পা পাঠানোর পাশাপাশি আপনি প্রপোজ করার মেসেজ দিতে পারেন এতে করে মেয়েদেরকে খুব সহজেই আপনার ভালোবাসার কথা জানাতে পারবেন।

প্রিয়তমা তোমার জন্য এই পৃথিবীর সমস্ত পাহাড় নদী সব এক করে দিতে পারব যদি তুমি আমার হও।

তোমাকে প্রথম দেখাতেই ভালোবেসেছি তাই তোমাকে ছাড়া আর কোন কিছু ভাবতে পারিনা, তুমি আমার জীবন তুমি আমার সব।

সমস্ত ভালোবাসা তোমাকে উজাড় করে দেবো। তুমি আমার কল্পনার বইয়ের প্রতিটা পাতায় লেখা নাম।

ভালোবাসা প্রকাশের একবার সুযোগ দাও তোমাকে এতটা ভালোবাসা দেবো। এই দুনিয়াতে সবচাইতে বেশি ভালোবাসা পাবে।

আমার এই হৃদয়ের অন্তস্থল থেকে তোমাকে বলছি আমি তোমাকে ভীষণ ভালোবাসি। যদি এর প্রমাণ চাও তাহলে আমি পুরো পৃথিবী এক করে হলেও তোমাকে প্রমাণ দিব।

আমার ভালবাসার সাগরের বিশালতার চেয়েও বেশি তাই এই বিশালতাকে মাপতে আমাকে একবার হলেও ভালোবাসার সুযোগ করে দাও।

আমার এই মনের মধ্য সমস্ত জায়গার জুড়ে তোমার নাম লেখা রয়েছে। সেখানে শুধু তোমার ওই স্থান আর কারো স্থান হবে না।

আরো পড়ুন,

প্রপোজ করার ছন্দ, মেসেজ ও পিক ডাউনলোড

প্রপোজ লেটার : প্রপোজ করার রোমান্টিক চিঠি ও কবিতা

হাসি নিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

2 thoughts on “বাংলা প্রপোজ লেটার – মেয়ে পটানোর লাভ লেটার”

  1. আমার এই মনের মধ্য সমস্ত জায়গার জুড়ে তোমার নাম লেখা রয়েছে। সেখানে শুধু তোমার ওই স্থান আর কারো স্থান হবে না

    Reply

Leave a Reply - Backlink not allowed