নতুন বছরের ইসলামিক স্ট্যাটাস 2024 । ফেসবুক স্ট্যাটাস

সবাইতো নতুন বছর নিয়ে কতভাবে স্ট্যাটাস দিয়ে থাকে, তো আপনি না হয় এবার নতুন বছর ইসলামিক স্ট্যাটাস দিয়ে শুরু করুন। হোক না এবার ভিন্ন কিছু সবাই বিভিন্ন ভাবে স্ট্যাটাস দেয় তবে আপনি এবার নতুন বছরের ইসলামিক স্ট্যাটাস দিয়ে সবাইকে শুভেচ্ছা জানিয়ে দিন।

প্রতি বছর আমরা বিভিন্ন ভাবে ফেসবুক এবং অন্যান্য সোশ্যাল মিডিয়ায় নতুন বছর উপলক্ষে বাণী ও উক্তি স্ট্যাটাস দিয়ে থাকি তবে এবার একটু ভিন্নভাবে করার চেষ্টা করি তবে এবার অন্য কোন স্ট্যাটাস নয় এবার নতুন বছর উপলক্ষে ইসলামিক স্ট্যাটাস দিয়ে নতুন বছরের আগমনকে বরণ করে নেই।

তাহলে চলুন দেখে নেওয়া যাক ইসলামিক কিছু সেরা স্ট্যাটাস যেগুলো ব্যবহার করে আপনি নতুন বছরের শুভেচ্ছা সবাইকে জানাতে পারবেন। আপনাদের জন্য শেয়ার করব নতুন বছরের কিছু শুভেচ্ছা বার্তা ও স্ট্যাটাস।

নতুন বছরের ইসলামিক স্ট্যাটাস 2024

আমরা বিভিন্ন ধরনের স্ট্যাটাস পছন্দ করলেও যারা নিয়মিত নামাজ ও রোজা রাখে এবং ইসলামের পথে চলে তারা সব সময় সব ক্ষেত্রে ইসলামের দিক বিবেচনা করে তাইতো আমরা নতুন বছরের শুভেচ্ছা উপলক্ষে ইসলামিক উপায়ে নতুন বছরের আগমন করার জন্য স্ট্যাটাস দিতে চাই। তাহলে চলুন দেখে নেওয়া যাক নতুন বছরের ইসলামিক স্ট্যাটাস ২০২4 গুলো।

আরও পড়ুন, নতুন বছরের শুভেচ্ছা ২০২৪: স্ট্যাটাস, শুভেচ্ছা, মেসেজ ও ছবি

জীবনে অনেক ব্যস্ত সময় যাবে এবং আসবে
নতুন বছর উপলক্ষে শুধু আনন্দ করলেই হবেনা
বরং নামাজ পড়তে হবে,
তাই তোমাদের সবাইকে নতুন বছর উপলক্ষে
পাঁচ ওয়াক্ত নামাজ পড়ার দাওয়াত দিলাম।
আশাকরি সবাই নিয়মিত নামাজ আদায় করবে।

নতুন বছরের ইসলামিক স্ট্যাটাস

রাগ মানুষের ঈমানকে নষ্ট করে ফেলে
তাই রাগ এবং হিংসা থেকে দূরে থাকতে হবে,
ঈমানকে বাঁচাতে হলে অবশ্যই
হিংসা করা ও মিথ্যা কথা বলা যাবে না,
সবার জন্য রইল নতুন বছরের শুভেচ্ছা।

আরও পড়ুন, নতুন বছরের শুভেচ্ছা পোস্টার ও ব্যানার ২০২৪

শুধু নিজে নামাজ পড়লেই হবে না,
বরং অন্যকে নামাজের দাওয়াত দিতে হবে।
নামাজ বেহেস্তের চাবি।
আর নামাযই পরকালের জন্য আসল ইনকাম,
সবার জন্য রইল নতুন বছরের শুভেচ্ছা!!

নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা

মানুষের মনের মাঝে এমন ভাবে নিজের জায়গা করে নাও
যেন সে কখনোই তোমাকে ভুলে না,
এমন কী মরে গেলেও না – হযরত আলী (রাঃ)

নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা

নতুন বছরকে নতুনভাবে সাজাতে 2024 সাল এই বছরের শুরু থেকেই সবার দিনগুলো ভালো কাটুক এবং সবার ভাগ্য যেন আল্লাহ পরিবর্তন করে দেয় সেই দুয়া রইল। আশা করি সকলেরই নতুন বছর ভালো ভাবে যাবে এবং সবার প্রতি সম্মান ও শ্রদ্ধা রেখে আপনাদের জন্য আজকে এই পেজে শেয়ার করব নতুন বছরের কিছু ইসলামিক শুভেচ্ছা যেগুলো আপনি ফেসবুকে পোস্ট করার জন্য ব্যবহার করতে পারবেন।

নতুন দিনের নতুন সাজ নিয়ে এল 2024 সাল, সবার জন্য রইল শুভকামনা ও মনের গভীর থেকে আন্তরিক শুভেচ্ছা।

২০২৪ উপলক্ষে সবার জন্য একটি খুশির সংবাদ আসুক আল্লাহর পক্ষ থেকে সবাই যেন খুশিতে মেতে থাকতে পারি এবং অতীতের কষ্টগুলোকে ভুলে নতুন ভাবে বাঁচতে পারি।

জীবনে খারাপ সময় আসবেই তাই খারাপ সময় কেউ মোকাবেলা করে ভাল সময়ের অপেক্ষায় থাকার নাম হল ধৈর্য আর এই ধৈর্য না থাকলে জীবনের সফলতা পাওয়া যায় না তাই নতুন বছর উপলক্ষে নতুন করে জীবনকে সাজাতে চেষ্টা করা উচিত – তাই সবার জন্য রইল নতুন বছরের শুভেচ্ছা

আরও পড়ুন, নতুন বছরের শুভেচ্ছা ২০২৪ ছবি

নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস

আপনি যদি নতুন বছর উপলক্ষে ফেসবুকের নতুন বছরের স্ট্যাটাস দিতে চান তাহলে এখান থেকে দেখে নিতে পারেন নতুন বছরের ফেসবুক স্ট্যাটাস ও শুভেচ্ছা। আপনাদের জন্য আমাদের এই কালেকশনের যুক্ত করা হয়েছে কিছু ইসলামিক শুভেচ্ছা তাই আর দেরি না করে এখান থেকে দেখে নিন ফেসবুকের জন্য সেরা কিছু নতুন বছরের শুভেচ্ছা স্ট্যাটাস।

বিপদের সময় সব দরজা বন্ধ হয়ে গেলেও আল্লাহর দরজা সব সময় খোলা থাকে তাই নতুন বছরে আল্লাহর কাছে জীবনের গুনাহ মাফ চেয়ে নতুন বছর শুরু করা উত্তম হবে।

নতুন বছর উপলক্ষে সবাইকে একটা কথা বলতে চাই সবাই যেন আল্লাহ ও নবী রাসূলের দেখানো পথে চলতে পারে। এবং সবাই যেনো সত্যের পথে দাঁড়িয়ে যায় এবং সত্যের প্রতী হেদায়েত প্রাপ্ত হয়।

নতুন বছরের শুভেচ্ছা পিক 2024

এবারের নতুন বছর শুরু হোক নতুন কিছু দিয়ে ভিন্ন কিছু করে জীবনকে সামনের দিকে এগিয়ে চলা এবং সামনের সুযোগকে কাজে লাগিয়ে সফলতা অর্জন করে নেওয়াই হোক মূল লক্ষ্য।

আরও পড়ুন, নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা

পৃথিবীতে অনেক মানুষ রয়েছে যারা সবসময় ক্ষুধার্ত তৃষ্ণার্ত থাকে নতুন বছর উপলক্ষে তাদের জন্য দোয়া করি তারা যেন সচ্ছল হয়ে যায় এবং জীবনের দুর্দশা থেকে মুক্তি পায়।

জীবনতো চলবে জীবনের মতই তাই তো কাউকে কিছু বলার নেই তবে সবার জন্য নতুন বছরের শুভ কামনা রইল আশা করি সবার নতুন দিনগুলো ভালো কাটবে।

নতুন বছরের আগমন, নতুন দিন উপলক্ষে সবাইকে জানাই নতুন বছরের শুভেচ্ছা সবার জন্য রইল ইসলামের দাওয়াত।

আরও পড়ুন, নতুন বছরের শুভেচ্ছা মেসেজ

নতুন বছর আমাদের জীবনের নতুন একটি অধ্যায়ের সূচনা তাই এই অধ্যায়টি ভালো করে পড়ে এবং সুযোগ কাজে লাগিয়ে জীবনের সফলতা অর্জন করতে হবে।

আমাদের শেষকথাঃ বন্ধুরা এটা খুব ভাল বিষয় যে সবাই অন্যরকমভাবে নতুন বছর উদযাপন করলেও আপনি ইসলামিক উপায়ে নতুন বছরের আগমন কে বরণ করে নিতে ইচ্ছুক যদিও বা ইসলাম এ বিষয়গুলো সমর্থন করে না। আপনাদের সুবিধার জন্য আমাদের আজকের এই পোস্টে আলোচনা করা হয়েছে নতুন বছরের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে আশা করি আপনাদের এই পোস্টটি পছন্দ হয়েছে এবং আপনি চাইলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন।

Leave a Reply - Backlink not allowed