আজকের বাজারে কেরোসিনের দাম বাংলাদেশ

কেরোসিনের দাম কত বাংলাদেশে? আজকের এই পোস্টে আপনাদেরকে কেরোসিনের দাম সম্পর্কে জানাবো।কেরোসিনের দাম এক ধাক্কায় ৪২.৫% বেড়ে গেছে। জ্বালানি তেল কেরোসিন ল্যাম্প জাতীয় জিনিসের জন্য ব্যবহার করা হয়। যেখানে কেরোসিনের দাম কমার কথা সেখানে কেরোসিনের দাম বেড়ে গেছে।

সরকার নতুন করে কেরোসিনের মূল কমালো 5% দাম। আগের থেকে কম দামে পাওয়া যাবে কেরোসিন। সরকার ২৯ আগস্ট এ ঘোষনা দিয়েছে। সকারের এই নতুন সিদ্ধান্ত সকল জায়গায় কার্যকর হবে।

কেরোসিনের দাম কত বাংলাদেশ

আজকের কেরোসিনের এর দাম ১০৯ টাকা লিটার। আপনি যদি বাংলাদেশ থেকে এই মুহুর্তে ১ লিটার কেরোসিনের কিনতে চান তাহলে আপনাকে এক লিটার এর জন্য ১০৯ টাকা দিতে হবে। আমরাই সরকারি ওয়েবসাইটে থেকে জেনে সঠিক তথ্য দিয়ে থাকি তাই আমাদের সাথেই থাকুন। আপনি চাইলে সরকারি ওয়েবসাইট www.bpc.gov.bd থেকে জেনে নিতে পারেন। কেরোসিন প্রধানত জ্বালানি কাজে ব্যবহার করা হয় আগুন জ্বালানো থেকে শুরু করে বিমানের ফুয়েল হিসাবে ব্যাবহার করা হয়ে থাকে তাই কেরোসিনের দাম বেশি।

আজকের কেরোসিনের এর রেট কত

আজকে কেরোসিনের এর রেট ১০৯ টাকা প্রতি লিটার। আজকে বাংলাদেশে সরকারি রেট অনুযায়ী আজকের কেরোসিনের দাম ১০৯ টাকা। আপনি চাইলে আমাদের এই পেজ সেভ করে রাখতে পারেন এই পোস্ট প্রতিদিন আপডেট করার মাধ্যমে কেরোসিনের সঠিক দাম সম্পর্কে তথ্য দিয়ে থাকি।

কেরোসিনের এর বর্তমান বাজার মূল্য

যারা কেরোসিনের বর্তমান বাজার মূল্য জানতে চান তাদের জন্য এই পোস্ট। আপনারা যারা কেরোসিনের অতিরিক্ত দাম হওয়ার কারণে চিন্তিত তাদের জন্য বলা হচ্ছে আজকে কেরোসিনের বাজার মূল্য 109 টাকা কেজি।

কেরোসিনের চুলার দাম কত

আপনারা যারা গ্যাসের বিকল্প হিসেবে কেরোসিনের চুলা কিনতে চাচ্ছেন তাদের উদ্দেশ্যে বলতেছি কেরোসিনের চুলার দাম ৪৫০ টাকা থেকে শুরু করে ৭০০ টাকার মধ্যে পেয়ে যাবেন। আপনি চাইলে বাজার থেকে কিনে নিতে পারেন আর অনলাইন থেকে কিনতে চাইলে দারাজ থেকে কিনে নিতে পারেন।

১ লিটার কেরোসিনের মূল্য কত বাংলাদেশে?

আজকে প্রতি ১ লিটার কেরোসিনের মূল্য ১০৯ টাকা।

২ লিটার কেরোসিনের মূল্য কত টাকা বাংলাদেশে?

বাংলাদেশে আজকে ২ লিটার কেরোসিনের মূল্য ২১৮ টাকা।

আরও পড়ুন,

আমাদের শেষকথা: আপনার যদি এই পোস্ট ভালো লেগে থাকে তাহলে অবশ্যই ফেসবুকে শেয়ার করবেন এবং কোন মন্তব্য থাকলে কমেন্ট বক্সে মন্তব্য করবেন।

Leave a Reply - Backlink not allowed