গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট অফার – জিপি সিমে ২৩ টাকায় ২ ঘণ্টা বিরতিহীন ইন্টারনেট ও ৩৪ টাকায় ৩ ঘন্টা বিরতিহীন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ প্রকাশ করেছে, সম্প্রতি জিপি সিমে নতুন ইন্টারনেট অফারের মধ্য আনলিমিটেড ইন্টারনেট অফার যোগ করেছে।

সব সিমে এই ইন্টারনেট অফার চলবে শুধু স্কিত্ত সিম বাদে। আপনিও এই অফার এক্টিভ করে নিতে পারেন। দুইটি প্যাকেজ ক্রয় করতে পারবেন দুই ঘন্টার এবং তিন ঘন্টার জন্য।

আপনি চাইলে এই অফার একটিভ করার মাধ্যমে আপনার ফোনের সকল যাবতীয় অ্যাপস আপডেট এবং ভিডিও ডাউনলোড করে নিতে পারেন। গ্রামীণফোনের এই নতুন অফার সব সিমের জন্য প্রযোজ্য।

Gp Un-interrupted internet offer for 2 hours – গ্রামীণফোন সিমে ২ ঘন্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট অফার পেতে আপনাকে সরাসরি মোবাইলে 23 টাকা রিচার্জ করতে হবে।

আপনি চাইলে ডায়াল করার মাধ্যমেও এই অফারটি একটিভ করে নিতে পারবেন। জিপি সিমে ২ ঘণ্টার আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে ডায়াল করুন *১২১*৩৩০৯# এই কোড ডায়াল করার মাধ্যমে আপনার অফার অফারটি একটিভ হয়ে যাবে।

ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *121*1*4#। মাই জিপি অ্যাপের মাধ্যমে এই আনলিমিটেড ইন্টারনেট অফারটি একটিভ করে নিতে পারবেন।

একটিভ করার জন্য অবশ্যই আপনার ব্যালেন্সে ২৩ টাকা সমপরিমাণ বা তার উপরে থাকতে হবে। ২ আনলিমিটেড ইন্টারনেট পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অফারটি চলতে থাকবে।

এই অফারটি সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য শুধু স্কিটো সিম ব্যবহারকারীরা এই অফারের আওতাভুক্ত হতে পারবেনা। এই প্যাকেজ কেনার মাধ্যমে গ্রাহক দুই ঘন্টা নিচ্ছিন্ন ইন্টারনেট ব্যবহার করতে পারবে তবে হেব্বি ব্রাউজিং যেমন মুভি ডাউনলোড গান ডাউনলোড ইত্যাদি করা যাবে না।

একাধিক ব্যবহারকারী যুক্ত হওয়া যাবে না হটস্পট এবং ওয়াইফাই সংযোগের দেওয়ার মাধ্যমে। ২ ঘন্টার আনলিমিটেড প্যাকে আপনি সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

এর উপরে ব্যবহার করলে আপনার ইন্টারনেট বিলের জন্য টাকা কাটা যাবে। মেয়াদ শেষ হওয়ার পর (মেয়াদ) প্রতিটি ইন্টারনেট প্যাকের সর্বোচ্চ PayGo চার্জ হবে 6.6625 টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ)।

Gp Un-interrupted internet offer for 3 hours – গ্রামীণফোন সিমে ৩ ঘন্টার জন্য আনলিমিটেড ইন্টারনেট অফার পেতে আপনাকে সরাসরি মোবাইলে ৩৪ টাকা রিচার্জ করতে হবে।

আপনি চাইলে ডায়াল করার মাধ্যমেও এই অফারটি একটিভ করে নিতে পারবেন। জিপি সিমে ৩ ঘণ্টার আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ কিনতে ডায়াল করুন *১২১*৩৩১২# এই কোড ডায়াল করার মাধ্যমে আপনার অফার অফারটি একটিভ হয়ে যাবে।

ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *121*1*4#। আপনি চাইলে মাই জিপি অ্যাপের মাধ্যমে এই আনলিমিটেড ইন্টারনেট অফারটি একটিভ করে নিতে পারবেন।

একটিভ করার জন্য অবশ্যই আপনার ব্যালেন্সে ৩৪ টাকা সমপরিমাণ বা তার উপরে থাকতে হবে।

৩ ঘণ্টা আনলিমিটেড ইন্টারনেট পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এই অফারটি চলতে থাকবে। এই অফারটি সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য শুধু স্কিটো সিম ব্যবহারকারীরা এই অফারের আওতাভুক্ত হতে পারবেনা।

এই প্যাকেজ কেনার মাধ্যমে গ্রাহক ৩ ঘন্টা নিচ্ছিন্ন ইন্টারনেট ব্যবহার করতে পারবেন তবে হেব্বি ব্রাউজিং যেমন মুভি ডাউনলোড গান ডাউনলোড ইত্যাদি করা যাবে না।

একাধিক ব্যবহারকারী যুক্ত হওয়া যাবে না হটস্পট এবং ওয়াইফাই সংযোগের দেওয়ার মাধ্যমে। ৩ ঘন্টার আনলিমিটেড প্যাকে আপনি সর্বোচ্চ ১২ জিবি পর্যন্ত ব্যবহার করতে পারবেন।

এর উপরে ব্যবহার করলে আপনার ইন্টারনেট বিলের জন্য টাকা কাটা যাবে। মেয়াদ শেষ হওয়ার পর (মেয়াদ) প্রতিটি ইন্টারনেট প্যাকের সর্বোচ্চ PayGo চার্জ হবে 6.6625 টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ)।

আমাদের শেষকথা: আপনাদের গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট অফার নিয়ে যদি কোন প্রশ্ন থাকে তাহলে করতে পারেন এবং আরো কোন অফার সম্পর্কে জানতে চাইলে নিচে কমেন্ট বক্সে জানিয়ে দিন।

আরও পড়ুন,

রবি ইমু প্যাক 30 দিনের কোড 1 জিবি ও 400 এমবি কোড!

2 thoughts on “গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাকেজ”

Leave a Reply - Backlink not allowed