রবি ইমু প্যাক 30 দিনের কোড – 1 জিবি ও 400 এমবি কোড

আপনি কি রবি সিমে ইমু প্যাক কিনতে চাচ্ছেন? কোনটা কিনবেন বুঝে উঠতে পারছেন না তাহলে, জেনে নিন রবি 30 দিন মেয়াদে 1gb ও 400mb ইমু প্যাক কোড। আমরা অনেকেই এক মাস ৩০ দিনের মেয়াদে ইমু প্যাক কিনতে চাই। রবি সিমে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ইমু প্যাক পাওয়া। রবি 4.5G স্পীডে আপনি সহজে ইমুতে HD তে কথা বলতে পারবেন।

রবি ইমু প্যাক (Robi imo pack code) – কিভাবে রবি ইমু প্যাক কিনবেন, রবি ইমু প্যাক কেনার নিয়ম। আপনি যদি ইমু অ্যাপ ব্যবহার করে থাকেন তাহলে রবি সিমের মাধ্যমে ইমু প্যাক কিনতে পারবেন।

আজকে কথা বলব রবি গ্রাহকদের জন্য ইমু প্যাক নিয়ে এবং সবচেয়ে ভালো অফার কোনটি এবং আপনার জন্য কোন প্যাক ভালো হবে সেই বিষয় নিয়ে।

রবি ইমু প্যাক 2023

রবি ইমু প্যাক 2022 এ নতুন করে দুইটি ইমু প্যাক যুক্ত করা হয়েছে। রবি সিম বাংলাদেশের মধ্য সবচেয়ে সর্বোচ্চ সেবা দিয়ে থাকে কল রেট হোক আর ইন্টারনেট রেট হোক সবকিছুই কম দামে পাওয়া যায়। তাই কম দামে ইমু প্যাক কিনতে সম্পূর্ণ পোস্ট পড়ুন।

রবি ইমু প্যাক 30 দিনের কোড

আপনি কি রবি ইমু প্যাক ৩০ দিনের কোড সম্পর্কে জানতে চান? রবি ৩০ দিনের জন্য এমবি কিনতে হলে আপনাকে 1 জিবি অথবা 400 এমবি এর প্যাকেজটি ক্রয় করতে হবে। আপনার জন্য এই পোস্টে আমরা শেয়ার করব কিভাবে ৩০ দিনের জন্য রবি ইমু প্যাকেজ কিনতে পারবেন।

রবি 1 জিবি ইমু প্যাক

Robi 1GB imo pack – আপনি কি রবি সিমে ১ জিবি ইমু প্যাক কিনতে চান? কিভাবে রবি সিমে 1 জিবি ইমু ইন্টারনেট প্যাকেজ ক্রয় করবেন, রবি 1 জিবি ইমু প্যাক ৫৮ টাকা কিনতে ডায়াল করুন *123*056# মেয়াদ ৩০ দিন। রবি 1 জিবি ইমু প্যাক ৫৮ টাকা রিচার্জ করার মাধ্যমে একটিভ হবে না।

রবি 400 এমবি ইমো প্যাক

Robi 400MB imo pack – আপনি কি রবি সিমে 400 এমবি ইমু প্যাক কিনতে চান? কিভাবে রবি সিমে 400 এমবি ইমো ইন্টারনেট কিনবেন, রবি 400 এমবি ইমু প্যাক 25 টাকা কিনতে ডায়াল করুন *123*56# মেয়াদ 28 দিন। আপনি চাইলে 400 এমবির এই অফারটি সরাসরি 25 টাকা রিচার্জ করার মাধ্যমে একটিভ করে নিতে পারবেন।

রবি 100 এমবি ইমু প্যাক

Robi 100MB imo pack – আপনি কি রবি সিমে 100 এমবি ইমু প্যাক কিনতে চান? কিভাবে রবি সিমে 100 এমবি ইমো ইন্টারনেট কিনবেন, রবি 100 এমবি ইমু প্যাক 10 টাকা কিনতে ডায়াল করুন *123*0010# মেয়াদ 3 দিন। আপনি চাইলে 100 এমবির এই অফারটি সরাসরি 10 টাকা রিচার্জ করার মাধ্যমে একটিভ করে নিতে পারবেন।

রবি ইমু প্যাক শর্তাবলী

  • এই ইন্টারনেট প্যাকেজ গুলো শুধু রবি সিমে ব্যবহার করা যাবে।
  • ইমু প্যাক ইন্টারনেট প্যাক দিয়ে শুধু ইমু অ্যাপ চলবে।
  • ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *3#।
  • ব্যবহারকারীরা চাইলে আবার রিনিউ বা অটো রিনিউ করতে পারবে।

রবি ইমু প্যাক অফার চেক কোড

Robi imo pack check code – রবি সিমে ইমু ইন্টারনেট ব্যালেন্স কিভাবে চেক করতে হয় আপনি যদি না জেনে থাকেন তাহলে আপনার জন্য বলছি রবি ইমু ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *3# ডায়াল করুন।

রবি ইমু প্যাক 2021

রবি ইমু প্যাক 2021 (Robi imo pack 2021) – রবি সিম সর্বপ্রথম ২০২১ সালে ইমু প্যাক অফারটি নিয়ে আসে। সবচেয়ে সেরা ইন্টারনেট সেবা দানকারী হিসেবে রবি সিম বেশ পরিচিত। ২০২১ সালে তারা সর্বপ্রথম সোশ্যাল মিডিয়া ইমু প্যাক নিয়ে আসে।

রবি সিমে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে imo প্যাক কেনা যায় এবং মেয়াদ বেশি থাকার কারণে সবাই রবি সিমে ইমু প্যাক কিনতে চায়। যদি রবি সিমে ইমো ইন্টারনেট কিনতে চান তাহলে উপরে থেকে আপনার পছন্দমত এমবির প্যাকেজটি দেখে ক্রয় করতে পারেন।

আমাদের শেষকথা: যদি আপনার এই রবিনের ইমু প্যাক পোস্টটি পছন্দ হয়ে থাকে তাহলে বন্ধুদের সাথে শেয়ার করবেন এবং যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সের মাধ্যমে আমাদেরকে জানিয়ে দিবেন।

Leave a Reply