প্রতিদিন ৫০০ টাকা ইনকাম কি ভাবে করবেন earningbangla com

কিভাবে প্রতিদিন ৫০০ টাকা ইনকাম করবেন এর সহজ পদ্ধতি আজকে আলোচনা করব। আমরা জানি বর্তমান সময়ে অনলাইন থেকে অনেকেই প্রতিদিন হাজার টাকার উপরে ইনকাম করছে। আপনি যদি প্রতিদিন ভালো পরিমান অর্থ অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে আজকের এই পোস্টটি আপনার জন্য গুরুত্বপূর্ণ।

আমরা আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দেবো এমন একটি সাইট যে সাইটটির মাধ্যমে আপনি প্রতিদিন ৫০০ টাকার উপরে ইনকাম করতে পারবেন। অনলাইনে অনেক সাইট রয়েছে যে সকল সাইটগুলোতে কাজ করার পর, টাকা পেমেন্ট করে না। আবার অনেক সাইট রয়েছে যেগুলো লেজিট অর্থাৎ আপনার কাজ করার পর নির্দিষ্ট পরিমাণ টাকা হলেই আপনি বিকাশে টাকা তুলে নিতে পারবেন।

কিভাবে প্রতিদিন অনলাইন থেকে ৫০০ টাকা ইনকাম করবেন বা তার বেশি ইনকাম করবেন এর জন্য কয়েকটি পদ্ধতি রয়েছে। আপনাদের সাথে আজকে বাংলাদেশের সবচেয়ে বড় এবং স্বনামধন্য ই-কমার্স সাইটের সাথে পরিচয় করিয়ে দিব এবং কিভাবে সেখান থেকে টাকা ইনকাম করবেন সেই পদ্ধতি গুলো জানিয়ে দেব।

Daraz Affiliate

অনলাইন থেকে বর্তমান সময়ে প্রতিদিন ৫০০ টাকার উপরে ইনকাম করার জন্য আপনি দারাজ এফিলিয়েট মার্কেটিং করতে পারেন। এর জন্য আপনার নির্দিষ্ট কোন প্রোডাক্টের প্রয়োজন নেই। শুধুমাত্র দারাজ এফিলিয়েট অ্যাকাউন্ট খুলেই শুরু করতে পারবেন ইনকাম।

কিভাবে ইনকাম করবেন বলে দিচ্ছি , দারাজ অ্যাপিলিয়েট একাউন্ট খুলবেন। এবং যে সকল প্রোডাক্টগুলো ভালো রিভিউ পেয়েছে সেই সকল প্রোডাক্ট নিয়ে কাজ করবেন। আপনার যদি কোন সোশ্যাল মিডিয়ায় একাউন্ট থাকে যেমন ফেসবুক এবং টিক টক এই সকল প্লাটফর্মে শেয়ার করে আপনার প্রোডাক্ট গুলো সেল করতে পারবেন।

আপনি হয়তো অনেক জায়গায় দেখে থাকবেন অনেক ওয়েবসাইটে দারাজ এর পণ্য বিক্রি করা হচ্ছে এবং বিভিন্ন ইউটিউবার দারাজের পণ্যের রেফারেন্স দিয়ে বিক্রি করছে। তাদের মত আপনাকেও প্রোডাক্টগুলোকে বিক্রি করতে হবে এবং প্রতি প্রোডাক্টের বিনিময়ে আপনি সর্বোচ্চ ১৮% টাকা পাবেন।

প্রোডাক্ট বিক্রির হার বাড়লে আপনার ইনকাম বাড়বে এবং সেই ইনকাম আপনার অ্যাকাউন্টে জমা হতে থাকবে। এইভাবে আপনি চাইলে প্রতিদিন ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত অনায়াসেই ইনকাম করতে পারবেন।

10 Miniute School

পড়াশোনার জন্য এবং যেকোনো কোর্সের জন্য বাংলাদেশের সর্বোত্তম এবং সর্ববৃহৎ ওয়েবসাইট হলো টেন মিনিট স্কুল। এই ওয়েবসাইট থেকে আপনাদেরকে ইনকাম করার দারুন সুযোগ করে দেওয়া হয়েছে।

10 মিনিট স্কুল ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য একটি অ্যাকাউন্ট খুলতে হবে এবং তাদের ওয়েবসাইটে প্রকাশিত সকল প্রকার কোর্সগুলো বিক্রি করতে হবে। প্রতিটি কোর্সের বিক্রির বিনিময়ে আপনাকে ১৫ পার্সেন্ট কমিশন দেওয়া হবে।

যেহেতু বাংলাদেশে এখন অনলাইনে অনেকেই পড়াশোনা করতে ইচ্ছুক তাই তাদের কে টার্গেট করে আপনি বিক্রি বাড়াতে পারবেন। অনলাইনে অনেক গ্রুপ রয়েছে যেখানে বিভিন্ন প্রকার কোর্স বিক্রি করা হয়। সেখানে টেন মিনিট স্কুলের সকল কোর্সগুলো বিক্রি করতে পারবেন। আপনার একাউন্টের রেফারেন্স এর মাধ্যমে বিক্রি করতে পারলেই আপনি টাকা ইনকাম করতে পারবেন।

BD Shop

সময়ে কারনা ইলেকট্রিক্যাল জিনিসের প্রয়োজন হয়। বিডি শপে ইলেকট্রিকেল যাবতীয় প্রয়োজনীয় জিনিস পাওয়া যায়। সেই সকল জিনিস বিভিন্ন ক্রেতার কাছে বিক্রি করে আপনি কমিশন পেতে পারেন।

এই সাইটটি অনেকটা দারাজের মত কাজ করে। তবে এখানে শুধু ইলেকট্রিক্যাল জিনিসই পাওয়া যায় মোবাইলের যে কোন পাস থেকে শুরু করে সকল ডিসপ্লে এবং গ্লাস পেপার পাওয়া যায়। এছাড়াও কম্পিউটারের হার্ডওয়ার থেকে শুরু করে সবকিছু পাওয়া যায়।

বিডি সবথেকে যেকোনো প্রোডাক্ট বিক্রি করতে পারলে আপনি পাবেন সর্বোচ্চ কমিশন। এই কমিশনের টাকা আপনার একাউন্টের প্রতিদিন জমা হতে থাকবে। আপনি চাইলে সেই টাকা যখন ইচ্ছা উঠাতে পারবেন বিকাশের মাধ্যমে।

তাই ইলেকট্রিক্যাল প্রোডাক্ট যাদের পছন্দ বা বিভিন্ন গ্রুপে এসে সকল প্রোডাক্টগুলো সেল দিয়ে আপনিও মোটা অংকের টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। এই কাজগুলো করার জন্য আপনার কোন ওয়েবসাইটের প্রয়োজন নেই শুধু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করতে হবে এবং সেই সকল প্রোডাক্টগুলোকে বিক্রি করতে হবে।

Food Panda

বাংলাদেশে এখন অনলাইনে খাবার অর্ডার করার জনপ্রিয় ওয়েবসাইট হলো ফুড পান্ডা। বিভিন্ন শহরের অলিগলিতে এই ফুড পান্ডার মাধ্যমে খাবারের অর্ডার করা হয়।

কিভাবে ফুডপান্ডা থেকে টাকা ইনকাম করবেন কোনরকম ইনভেস্টমেন্ট ছাড়াই এবং কোনরকম ঝামেলা ছাড়াই। ফুড পান্ডা থেকে আপনাকে টাকা ইনকাম করার জন্য কয়েকটি পদ্ধতি রয়েছে তার মধ্যে একটি হলো খাবার ডেলিভারি করা।

যেহেতু আমরা অনলাইন থেকে ইনকাম করার কথা বলছি সেহেতু ফুটপান্ডা থেকে কিভাবে অনলাইনে ইনকাম করবেন সেই বিষয়টি আপনাদের মাঝে উল্লেখ করব।

যখন কারো খাবার অর্ডার করার প্রয়োজন হয় সেই খাবারটি তখন অনলাইনে ওয়েবসাইটে সার্চ করা হয়। আপনার যদি কোন হোটেল থাকে বা সব থাকে সেই খাবারের ছবিগুলো ফুডপান্ডায়ে দিতে পারেন এবং সেখান থেকে সবাই ক্রয় করবে।

এবং প্রতিটি ক্রয়ের বিনিময়ে আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমাণ একটি কমিশন জমা হবে এবং এই জনাকৃত টাকা আপনার একাউন্টে বহাল থাকবে। প্রয়োজন অনুসারে আপনি সেই টাকা উইথড্র করতে পারবেন।

Exon Host

আপনি যদি একজন ওয়েবসাইটের মালিক হতে চান বা ওয়েবসাইট তৈরি করতে চান তাহলে অবশ্যই হোস্টিংয়ের প্রয়োজন। প্রতিটি ওয়েবসাইটের জন্য হোস্টিং প্রয়োজন হয়। বাংলাদেশের সবচেয়ে সেরা পোস্টিং কোম্পানির নাম হলো Exon Host .

Exon Host কোম্পানির সাথে চুক্তিবদ্ধ হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। এর জন্য আপনাকে প্রথমে অ্যাকাউন্ট খুলতে হবে এবং সেই একাউন্ট কে এফিলেন্ট মার্কেটিং অ্যাকাউন্টে সাথে যুক্ত করে নিতে হবে।

যে সকল গ্রুপে এবং পেজে ওয়েবসাইট নিয়ে আলোচনা করা হয় সেখানে Exon Hosting এর লিংক শেয়ার করতে পারেন সেখান থেকে বিক্রি হলে আপনি কমিশন পাবেন।

প্রতিমাসে আপনার একাউন্টে থাকা টাকা উঠাতে পারবেন এবং প্রতি মাসে আপনার কত টাকা সেল হয়েছে সেই টাকা আপনাকে ইমেইল করার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। হোস্টিং এফিলিয়েট করার মাধ্যমে সবচেয়ে বেশি টাকা ইনকাম করা সম্ভব।

Leave a Reply - Backlink not allowed