আজকের সিঙ্গাপুর টাকার রেট বাংলাদেশ

আজকের পোষ্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো সিঙ্গাপুর টাকার রেট। সিঙ্গাপুর ১ টাকায় বাংলাদেশের কত টাকা? সিঙ্গাপুর ডলার বর্তমান রেট কত এই সম্পর্কে বিস্তারিত জেনে নিন। এই লেখাটি পড়ার মাধ্যমে সিঙ্গাপুরে ও বাংলাদেশের টাকার রেট জানতে পারবেন।

সিঙ্গাপুর প্রবাসীরা বাংলাদেশে টাকা পাঠানোর আগে সিঙ্গাপুরের ডলার বাংলাদেশী টাকায় কত এক্সচেঞ্জ রেট দিচ্ছে অনুসন্ধান করছেন। তাদের জন্য এখানে সিঙ্গাপুর ১ থেকে ১০০০ ডলার পর্যন্ত এক্সচেঞ্জ রেট দেওয়া হল।

সিঙ্গাপুর টাকার রেট

আজকের সিঙ্গাপুর ১ টাকার রেট ৮১.৫০ টাকা। সিঙ্গাপুর টাকার রেট দেওয়া আছে এটি যে কোন সময় পরিবর্তন হতে পারে, স্থানীয় মুদ্রা বিনিময় কেন্দ্র বা অনলাইনে আমাদের ওয়েবসাইটে প্রতিদিনের সিঙ্গাপুর টাকার হালনাগাদ চেক করতে পারেন।

আপনি যদি সিঙ্গাপুর ডলার লেন-দেন করতে চান তাহলে, আপনাকে উপরে দেওয়া রেটে ডলার লেনদেন করতে হবে। সিঙ্গাপুর ডলার লেনদেন করতে হলে অবশ্যই সরকারি ব্যাংক বা সরকারি কোনো প্রতিষ্ঠান থেকে লেনদেন করুন।

সিঙ্গাপুর ডলার টু বাংলাদেশি টাকা

সিঙ্গাপুর ডলারবাংলাদেশি টাকা
১ ডলার৮১.৫০ টাকা
১০ ডলার৮১৫ টাকা
১০০ ডলার৮১৫০টাকা
১০০০ ডলার৮১৫০২ টাকা

সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ

বর্তমানে সিঙ্গাপুরের মুদ্রা একটি শক্তিশালী ডলার মুদ্রা। বাংলাদেশের আকার মূল্যর থেকে ডলারের মূল্য অনেক বেশি। তাই প্রতি বছর সিঙ্গাপুর স্কেল করে অনেক মানুষ সিঙ্গাপুর পাড়ি জমিয়ে থাকে টাকা ইনকাম করার জন্য।

সিঙ্গাপুর অল্পদিনে বেশ উন্নতি করেছে এবং অর্থনৈতিক মান উন্নয়নের মাধ্যমে অনেক ডলারের বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশ থেকে সিঙ্গাপুর ডলার কিনতে পাওয়া যায় শুধু ব্যাংক থেকে এবং কিছু এজেন্ট থেকে। উল্লেখ্য যে সিঙ্গাপুর থেকে বাংলাদেশের টাকা পাওয়া কঠিন।

শুধুমাত্র ব্যাংক বাংলাদেশি টাকা লেনদেন করতে পারবেন তবে সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশ এখন দেশ চরা দামে চলছে। বর্তমান সময়ে সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশের টাকার তুলনায় অনেক বেশি এবং কোনভাবেই টাকার রেট কমছে না। দিন দিন সিঙ্গাপুর ডলার রেট বাংলাদেশের টাকার তুলনায় বেড়েই চলেছে।

তাই আপনি যদি সিঙ্গাপুর ডলার রেট বেশি পেতে চান, তাহলে আমাদের এই পেজ থেকে প্রতিদিনের আপডেট দেখতে পারেন। সিঙ্গাপুর টাকার মান প্রতিদিন বাড়ছে তাই সঠিক মান জানতে আমাদের সাথেই থাকুন। 

আপনি যদি বাংলাদেশ থেকে সিঙ্গাপুর ডলার কিনতে চান তাহলে এই রেট থেকে কম-বেশি হতে পারে। কেননা, বাংলাদেশে সিঙ্গাপুর ডলার বিক্রি করতে হলে তাদের ভ্যাট দিয়ে এবং লভ্যাংশ রেখে বিক্রি করতে হয়।

বাংলাদেশের ব্যাংক কর্তৃক বাদে ডলার লেনদেন নিষেধ থাকলেও এজেন্টের মাধ্যমে ডলার লেনদেন করা যায় এবং ডলার ভাঙ্গানোর মাধ্যমে টাকা নেওয়া যায়।

সিঙ্গাপুর ডলার সম্পর্কে কিছু প্রশ্ন ও উত্তর

আপনাদের সুবিধার্থে আমরা নিচে কিছু প্রশ্নের উত্তর দিয়েছি এবং সেখানে দেওয়া আছে সিঙ্গাপুর এক ডলারের বিনিময়ে বাংলাদেশের কত টাকা পাবেন। আশা করি নিচে থেকে আপনার প্রয়োজনীয় প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

আপনদের জন্য নিচে কিছু সিঙ্গাপুর টাকা ও ডলার সম্পর্কে গুরুত্বপূর্ণ প্রশ্ন ও উত্তর দেওয়া হল যা আপনাদের কাজে লাগতে পারে। আপনি যদি সিঙ্গাপুর যেতে চান বা সিঙ্গাপুর থেকে থাকেন তাহলে আপনার অবশ্যয় জানা প্রয়োজন।

সিঙ্গাপুরের ১ টাকা বাংলাদেশের কত?

সিঙ্গাপুরের ১ টাকা বাংলাদেশের ৮১.৫০ টাকা।

সিঙ্গাপুরের ১০০ টাকা বাংলাদেশের কত?

সিঙ্গাপুরের ১০০ টাকায় বাংলাদেশের ৮১৫০  টাকা।

সিঙ্গাপুর মুদ্রার নাম কি

সিঙ্গাপুরের মুদ্রার নাম সিঙ্গাপুরী ডলার

আমাদের শেষকথা: সিঙ্গাপুর টাকার রেট এখন প্রতিনিয়ত কমছে এবং বাড়ছে তাই টাকা পাঠানোর আগে অবশ্যই রেট বেশি দেখে টাকা পাঠাবেন। এই আপডেট আজকের, যদি নতুন কোনো আপডেট আসে তাহলে এই পোষ্ট নতুন করে আপডেট করা হবে।

Leave a Reply - Backlink not allowed