সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি

সৌদি থেকে বাংলাদেশে রিয়াল রেট সবথেকে বেশি পেতে হুন্ডি ব্যবহার করা হয়। আজকে আপনাদেরকে জানিয়ে দেবো সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি কত করে চলছে। সৌদি এক রিয়াল এর বিনিময়ে বাংলাদেশে হুন্ডিতে কত টাকা পাবেন।

বর্তমানে অন্যান্য ব্যাংকে থেকে হুন্ডিতে টাকা পাঠানোর রেট বেশি। তাই সৌদি প্রবাসীরা টাকা পাঠানোর জন্য হুন্ডি ব্যবহার করে থাকে। সম্প্রতি বিভিন্ন ব্যাংকের থেকে হুন্ডিতে টাকা পাঠানো বেশি হওয়ার কারণে বাংলাদেশ সরকার এটি ব্যবহার নিষেধ করেছে।

ব্যাংকের মাধ্যমে টাকা পাঠালেও অনেকে বেশি লাভের আশায় হন্ডিতে টাকা পাঠিয়ে থাকে। তাই তাদের জন্য আজকে সৌদি আরবে এক রিয়াল সমান হুন্ডিতে কত টাকা চলছে এই তথ্যটি এখানে দেওয়া আছে। নিচে থেকে সৌদি রিয়াল হুন্ডি রেট দেখে নিন।

সৌদি রিয়াল টু হুন্ডি রেট

সৌদি রিয়ালবাংলাদেশ হুন্ডি
১ রিয়াল৩২.২৩ টাকা

আজকের সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি ৩২.২৩ টাকা। আপনি যদি সৌদি আরব থেকে বাংলাদেশের হুন্ডিতে টাকা পাঠাতে চান তাহলে উপরে বর্ণিত টাকার রেট প্রদান করা হবে।

বাংলাদেশ হুন্ডির রেট প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে। তাই সঠিক তথ্য পেতে আমাদের এই পেজে প্রতিদিন ভিজিট করুন অথবা নিকটস্থ টাকা এক্সচেঞ্জ করে এরকম প্রতিষ্ঠানে যোগাযোগ করুন।

বাংলাদেশ সরকার সৌদিসহ আরো অন্যান্য সকল প্রবাসীদের কাছে অনুরোধ করেছেন যেন তারা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠায়। যদি হুন্ডির মাধ্যমে টাকা পাঠালে বেশি লাভবান হওয়া যায় তবে এটা বর্তমান সময়ে রিস্ক বলে গণ্য করা হয়।

বন্ধুরা এছাড়াও আমাদের এই ওয়েবসাইটে আরো বিভিন্ন দেশের টাকার রেট পেয়ে যাবেন যদি আপনার পছন্দের কোন দেশের নাম থেকে থাকে তাহলে আমাদের ওয়েবসাইটে খুজার মাধ্যমে আপনি খুব সহজেই অন্যান্য দেশের টাকার রেট পেয়ে যাবেন। যে সকল মানুষ হুন্ডির মাধ্যমে টাকা পাঠাতে চান তাদেরকে সরকারি কোন ব্যাংকের মাধ্যমে টাকা পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে।

বর্তমান সময়ে হুন্ডির মাধ্যমে দেশে টাকা পাঠানো নিষিদ্ধ থাকা সত্ত্বেও অনেক মানুষ এখনো হুন্ডির মাধ্যমে টাকা পাঠায়। আপনি সরকারি ব্যাংকে টাকা পাঠালে আপনাকে অতিরক্ত 2 পার্সেন্ট যুক্ত করে টাকা প্রদান করা হবে।

তাই, তাদেরকে উদ্দেশ্য করে বলতে চাই কোন রিক্স না নিয়ে ব্যাংকের মাধ্যমে টাকা পাঠান। কেননা বাংলাদেশ সরকার ইতিমধ্যে হুন্ডিকে নিষিদ্ধ বলে ঘোষণা করেছে। আশা করি আপনার কাঙ্খিত তথ্যগুলো পেয়ে গেছেন। যদি আরো কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সে জানিয়ে দিন।

সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি কত?

সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি আজকে ৩২.২৩ টাকা।

হুন্ডিতে টাকা পাঠানো কি বৈধ?

না, বর্তমানে হুন্ডিকে নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে তাই মাধ্যমে টাকা পাঠানো বৈধ না।

সৌদি থেকে কিভাবে হুন্ডিতে টাকা পাঠাবো?

আপনার পরিচিত কোন লোক হুন্ডির ব্যবসা করে তাহলে তার সাথে যোগাযোগ করুন অথবা যে ব্যক্তি মধ্যে ইতো মধ্য হুন্ডিতে টাকা পাঠিয়েছে তার মাধ্যমে টাকা পাঠান।

2 thoughts on “সৌদি রিয়াল রেট বাংলাদেশ হুন্ডি”

    • আমরা দুঃখিত কেননা আমরা কোন এজেন্ট ব্যবসা করি না. আপনি যদি হুন্ডিতে টাকা পাঠাতে চান তাহলে আপনার পরিচিত লোকের মাধ্যমে টাকা পাঠান। এতে করে আপনার টাকা সঠিকভাবে দেশে আসবে। অচেনা লোকের কাছে টাকা দিবেন না.

      Reply

Leave a Reply - Backlink not allowed