স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ কোড

স্কিটো গ্রামীণফোনের একটি জনপ্রিয় সিম। সবাই কম খরচে ইন্টারনেট ব্যবহার করার জন্য স্কিটো সিম ব্যবহার করে। তাই আপনি যদি একজন স্কিটো সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আপনার জন্য এখানে তুলে ধরা হলো স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ কোড। সবচেয়ে সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট কেনার জন্য সবচেয়ে সেরা সিম হলো জিপি স্কিটো সিম। এই সিমের মাধ্যমে স্বল্প খরচে ইন্টারনেট ব্যবহার করা যায়। তাই এই সিম ব্যবহার বর্তমানে জনপ্রিয় হয়ে উঠেছে।

আপনাদের জন্য আজকে শেয়ার করব স্কিটো সিমে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করার জন্য কোন কোড আছে কিনা বা কোন উপায়ে ইন্টারনেট ক্রয় করার কোড পাওয়া যাবে কিনা এই নিয়ে বিস্তারিত এই পোস্টে আলোচনা করা হয়েছে।

স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ কোড

জিপি স্কিটো সিমে ইন্টারনেট সংযোগ চালু করার জন্য আপনাকে অবশ্যই ইন্টারনেট প্যাকেজ কিনতে হবে। আপনার সিমের টাকার মেয়াদ থাকলে অটোমেটিক ইন্টারনেট অন হবে এবং ফ্রিতে স্কিটো অ্যাপ ব্যবহার করার মাধ্যমে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন।

আপনি যদি স্কিটো সিম ব্যবহার করে থাকেন তাহলে আপনার জন্য বলছি, জিপি স্কিটো সিম কোম্পানি থেকে এখন পর্যন্ত কোন ইন্টারনেট প্যাকেজ কোড প্রকাশিত হয়নি। স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে হলে আপনাকে অবশ্যই স্কিটো অ্যাপের মাধ্যমে কিনতে হবে।

অনেকেই জানতে চান তাহলে কি স্কিটো অ্যাপ ছাড়া এমবি কেনা যায় না? তাদের জন্য বলছি স্কিটো অ্যাপ ছাড়া স্কিটো সিমে কোন প্রকার ইন্টারনেট প্যাকেজ কেনা সম্ভব না। কেননা ইন্টারনেট প্যাকেজ করার জন্য কোন কোড এখন পর্যন্ত স্কিটো সিম এর পক্ষ থেকে দেওয়া হয়নি।

স্কিটো সিমের সকল কোড

স্কিটো সিমের সকল কোড নতুন আপডেট জানতে আপনি যদি আগ্রহী হয়ে থাকেন তাহলে এখান থেকে স্কিটো সিমের সকল কোড দেখে নিন।

সার্ভিসের নামইউএসএসডি কোড
নাম্বার চেক কোড*2#
ব্যালেন্স চেক কোড*121*1*1#
এসএমএস চেক কোড*121*1*4#
এমবি চেক কোড*121*1*4#
মিনিট চেক কোড*121*1*2#
হেল্পলাইন নম্বর121

স্কিটো সিমের ব্যালেন্স চেক কোড

এপ্লিকেশন ছাড়া কিভাবে স্কিটো সিমের ব্যালেন্স চেক করবেন সেই সম্পর্কে জানতে চান তাহলে এখান থেকে দেখে নিন স্কিটো সিমের ব্যালেন্স চেক করার কোড।

স্কিটো সিমের ব্যালেন্স চেক করার কোডটি হল *121*1*1# এই কোড ডায়াল করে ব্যালেন্স চেক করতে পারবেন। এছাড়াও আপনি এপ্লিকেশনে প্রবেশ করলে সর্ব প্রথমে আপনাকে ইন্টারনেট ব্যালেন্সের পাশাপাশি স্কিটো সিমের ব্যালেন্স দেওয়া আছে।

স্কিটো সিমে এমবি কেনার কোড

স্কিটো সিমে এমবি কেনার কোড নেই, তাই স্কিটো সিমে এমবি কেনার জন্য কোন কোড এখন পর্যন্ত পাওয়া যায়নি আপনাকে স্কিটো সিমে এমবি কিনতে হলে অবশ্যই স্কিটো অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে হবে। তা না হলে আপনি এমবি কিনতে ব্যর্থ হবেন।

প্রিয় ভাই ও বন্ধুরা আপনারা অবশ্যই এতক্ষনে বুঝতে পেরেছেন জিপে স্কিটো সিমে ইন্টারনেট কেনার জন্য কোন কোড নেই তাই কোন কোডের জন্য ইন্টারনেটে অনুসন্ধান করার প্রয়োজন নেই। সিমের কোন কোড না থাকলেও ভবিষ্যতে যদি কোন কোড যুক্ত করা হয় এমবি কেনার জন্য তাহলে সেই কোডটি এখানে শেয়ার করা হবে তাই প্রতিনিয়ত এই পোস্টটিতে ভিজিট করুন।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন স্কিটো সিমে অ্যাপ ছাড়া মেগাবাইট কেনা যায় না। আশা করি স্কিটো সিমের ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে আপনি সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন।

Leave a Reply - Backlink not allowed