সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট (আজকের রেট)

বর্তমানে সিঙ্গাপুর থেকে অগ্রণী ব্যাংকে টাকা পাঠানোর চাহিদা সবচাইতে বেশি এর জন্য আমরা প্রায় প্রতিনিয়তই সিঙ্গাপুরে থেকে অগ্রণী ব্যাংক রেট কত জানতে চেয়ে অনুসন্ধান করে থাকি, সিঙ্গাপুর থেকে এক ডলারের অগ্রণী ব্যাংক কত টাকা এক্সচেঞ্জ রেট দিচ্ছে সেই সম্পর্কে বিস্তারিত জানাবো।

জেনে নিন আজকে সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট কত করে চলছে। এছাড়া অন্যান্য ব্যাংকের থেকে অগ্রণী ব্যাংকের সবসময় সিঙ্গাপুর ডলার রেট বেশি দেয়, টাকা পাঠালে অন্যান্য ব্যাংকে যে পরিমাণ টাকা প্রদান করবে তার থেকে বেশি পরিমাণ টাকা আপনি পেয়ে যাবেন।

বন্ধুরা আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেবো আজকের সিঙ্গাপুরে ১ টাকায় অগ্রণী ব্যাংকে টাকা পাঠানোর বিনিময় হার কত এবং কোন সময় অগ্রণী ব্যাংকের টাকা পাঠালে সবচেয়ে বেশি লাভবান হবেন।

সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট

প্রিয় বন্ধুরা আজকে সিঙ্গাপুর ১ ডলারের বিনিময়ে অগ্রণী ব্যাংক ৮৩.৭৬ টাকা রেট দিচ্ছে। যারা সিঙ্গাপুর থাকেন তারা আজকে এই রেটে অগ্রণী ব্যাংকের মাধ্যমে লেনদেন করতে পারবেন। এই টাকার রেট আমরা সরাসরি অগ্রণী ব্যাংক অফিসিয়াল ওয়েবসাইট থেকে উপস্থাপন করি।

সিঙ্গাপুর ডলারবাংলাদেশি টাকা
১ ডলার৮৩.৭৬ টাকা
১০ ডলার৮১৩ টাকা
১০০ ডলার৮৩৭৬ টাকা
১০০০ ডলার৮৩৭৬০ টাকা

বন্ধুরা আপনাদেরকে জানিয়ে দিলাম সিঙ্গাপুরে অগ্রণী ব্যাংক এক টাকা কত টাকা করে চলছে। সিঙ্গাপুর থেকে অগ্রণী ব্যাংকে টাকা পাঠানোর সবচেয়ে সহজ এবং বিশ্বস্ত মাধ্যম তাই আপনি অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন নিশ্চিন্তে।

আপনি চাইলে হুন্ডির মাধ্যমে টাকা পাঠাতে পারেন তবে আমি মনে করি দেশের টাকা পাঠানোর জন্য সবচেয়ে ভাল মাধ্যম হলো ব্যাংক আর আপনি যদি ব্যাংকের মাধ্যমে টাকা পাঠান তাহলে অবশ্যই অগ্রণী ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাবেন, এতে করে আপনি টাকার রেট বেশি পাবেন।

আপনি চাইলে সিঙ্গাপুরে নিজে অগ্রণী ব্যাংক ইসলামী ব্যাংক একাউন্ট খুলে নিজের নামে টাকা জমাতে পারেন এতে করে আপনার ভবিষ্যতের জন্য কিছু টাকা আমানত থাকবে।

অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ফোন নাম্বার

বর্তমানে যারা সিঙ্গাপুর আছেন এবং নিয়মিত টাকা পাঠান অনেক সময় তাদের সিঙ্গাপুরের অগ্রণী ব্যাংকের ফোন নাম্বার প্রয়োজন হয়। যে কোন লেনদেন নিয়ে সমস্যা হলে খুব সহজেই তাদের ফোন করে তাদের সাথে কথা বলতে পারবেন নিচে তাদের ফোন নাম্বার শেয়ার করা হলো।

অগ্রণী ব্যাংক সিঙ্গাপুর ফোন নাম্বার হল +65 6295 9730 আপনি এই নাম্বারে ফোন করে সিঙ্গাপুরে থাকা অগ্রণী ব্যাংকের কর্মকর্তার সাথে কথা বলতে পারবেন। আশা করি অগ্রণী ব্যাংকের ফোন নাম্বার পেয়ে উপকৃত হয়েছেন।

আপনি যদি  প্রতিদিন সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক সম্পর্কে আপডেট পেতে চান তাহলে এই পেজে প্রতিদিন আপডেট দেখতে পারবেন।

সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক সম্পর্কে কিছু প্রশ্নের উত্তর

ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে চান তাহলে অবশ্যই আপনার কিছু প্রশ্নের উত্তর জানা থাকা প্রয়োজন নিম্নে কিছু প্রয়োজনীয় প্রশ্নের উত্তর দেয়া হল আশা করি আপনি অগ্রণী ব্যাংক এর সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আজকের সিঙ্গাপুর অগ্রণী ব্যাংক রেট কত

আজকের সিঙ্গাপুরের এক টাকা অগ্রণী ব্যাংক রেট ৮৩.৭৬ টাকা। 

অগ্রণী ব্যাংক এর ফোন নাম্বার কত

অগ্রণী ব্যাংক এর ফোন +65 6295 9730

সিঙ্গাপুর থেকে টাকা পাঠালে আপনি বেশি রেট পাবেন

বর্তমানে সিঙ্গাপুর ডলার রেট মূল্য বেশি। সিঙ্গাপুরের অর্থনৈতিক অবস্থা সবচেয়ে যখন ভালো হয় তখন ডলার রেট বেড়ে যায়। আপনি সবসময় অগ্রণী ব্যাংকের রেট সম্পর্কে জেনে রাখবেন তাহলে যখন বেশি হবে তখন দেশে টাকা পাঠাবেন আর তাহলে আপনি রেট বেশি পাবেন। 

Leave a Reply - Backlink not allowed