কাতার রিয়াল রেট বাংলাদেশ – ১ রিয়াল = কত টাকা

আজকে আপনাদেরকে জানিয়ে দেবো কাতার রিয়াল রেট বাংলাদেশে কত করে চলছে। কাতার ১ রিয়াল সমান বাংলাদেশি কত টাকা? কাতার রিয়াল থেকে বাংলাদেশি টাকা এক্সচেঞ্জ রেট কত করে পাবেন। বিস্তারিত এই আর্টিকেলে দেওয়া আছে।

আপনি নিচে থেকে কাতার টাকার মান জেনে নিন, বর্তমানে অন্যান্য দেশের চাইতে কাতার রিয়াল রেট অনেক ভালো পাওয়া যাচ্ছে নিচে থেকে কাতার টাকার আজকের মান ও রিয়াল রেটের আজকের মান দেখে নিন।

কাতার রিয়াল রেট বাংলাদেশ

বর্তমানে আজকে কাতার 1 রিয়াল রেট বাংলাদেশে ৩০.১৩ টাকা টাকা করে চলছে। প্রতিদিন দেশের অর্থনীতির অবস্থা ও সকল অবস্থা বিবেচনা করে টাকার রেট পরিবর্তন হতে পারে। আজকের কাতার টাকার রেট বাংলাদেশ নিচে থেকে বিনিময় হারগুলো দেখে নিন।

মুদ্রা বিনিময় কেন্দ্রগুলি বা অনলাইন মুদ্রা বিনিময়ের হালনাগাদ চেক করতে পারেন।অথবা, এখানে প্রতিদিন কাতার রিয়াল আপডেট দেওয়া হয় তাই আমাদের এই পেজ সেভ করে রাখুন এবং প্রতিদিন কাতার রিয়াল রেট আপডেট জানুন।

কাতার রিয়াল টু বাংলাদেশি টাকা

কাতার রিয়ালবাংলাদেশি টাকা
১ রিয়াল৩০.১৩ টাকা
১০ রিয়াল৩০১ টাকা
১০০ রিয়াল৩,০১২ টাকা
১০০০ রিয়াল৩০,১২৯ টাকা

কাতার টাকার মান বাংলাদেশে কত?

কাতার টাকার মুদ্রা হল Qatari Riyal (QAR). বর্তমানে কাতারের টাকার রেট বেশি থাকলেও ২০২০ সালের দিকে কাতার টাকার মান কমে গিয়েছিল। কাতারের টাকার মান ২০২১ সালের শেষের দিকে বেড়েছে এবং সেই টাকার মান এখনো মোটামুটি স্থির রয়েছে।

একটি দেশের টাকার রেট সবসময় দেশের অর্থনীতির উপর নির্ভর করে তাই কাতার রিয়াল রেট একসময় বাড়ে এবং কমে।

বর্তমানে কাতারের টাকার মান প্রতিনিয়ত কমছে এবং বাড়ছে এর কারণ হলো দেশের অর্থনৈতিক অবস্থা। কাতারের টাকার মান অন্যান্য দেশের মতোই দেশ শক্তিশালী, আন্তর্জাতিক মহলে সারা বিশ্বব্যাপী এক্সচেঞ্জ করা যায়।

কাতার থেকে যখন বিভিন্ন দেশে টাকা পাঠানো হয় বা ব্যাংকের মাধ্যমে টাকা লেনদেন করা হয় তখন রিয়াল রেট জেনে রাখা খুবই গুরুত্বপূর্ণ। জানা থাকলে বেশি রেট থাকা অবস্থায় দেশে টাকা পাঠানো যায় এবং রেমিটেন্স বৃদ্ধি করা যায়।

বর্তমানে যারা কাতার আছেন তাদের জন্য বলছি আপনি যদি কাতার থেকে টাকা এক্সচেঞ্জ করতে চান তাহলে অবশ্যই আগে টাকার এক্সচেঞ্জ রেট জেনে নেবেন এবং পরবর্তীতে টাকা এক্সচেঞ্জ করবেন।

প্রতিদিন কাতার টাকার মান পরিবর্তন হচ্ছে তাই যখন কাতার টাকার মান বেশি হবে তখন টাকা লেনদেন করবেন বা দেশে টাকা পাঠিয়ে দিবেন তাহলে বেশি রেট পাবেন।

কাতার 1 রিয়াল বাংলাদেশের কত টাকা?

কাতার 1 রিয়াল সমান বাংলাদেশের ৩০.১৩ টাকা।

কাতার ১ রিয়াল = কত টাকা?

কাতার ১ রিয়াল ৩০.১৩ টাকা।

কাতার ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা?

কাতার ১০০ রিয়াল সমান বাংলাদেশের ৩,০১২ টাকা।

আমাদের শেষকথাঃ আপনি যদি কাতার থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চান তাহলে অবশ্যই প্রতিদিন কাতার রিয়াল টু বাংলাদেশি টাকা কত আসে তা জেনে রাখবেন যখন টাকার রেট বেশি পাবেন তখন দেশে টাকা পাঠাবেন।

Leave a Reply - Backlink not allowed