কুয়েতের ১ টাকা বাংলাদেশের কত টাকা – ১ দিনার = কত টাকা

কুয়েত টাকার রেট এই পোস্টটিতে আপনাদের স্বাগতম। আজকের লেখাটি পড়ে জানতে পারবেন কুয়েতের ১ টাকা বাংলাদেশের কত টাকা। কুয়েত দিনার থেকে বাংলাদেশ টাকা বিনিময় হার। আজকের কুয়েত দিনার রেট কত করে চলছে। কুয়েত এক টাকা বাংলাদেশের কত টাকা হয় বিস্তারিত আপনাদেরকে জানিয়ে দেবো।

বর্তমানে যারা কুয়েত আছেন বা কুয়েত প্রবাসী হিসেবে পাড়ি জমাতে চাইছেন তাদের বেশিরভাগ মানুষ জানতে চায় কুয়েত ১ দিনার কত হয়। এছাড়াও আজকের পোস্টটি পড়ার মাধ্যমে জানতে পারবেন ১ থেকে ১ হাজার দিরহামে বাংলাদেশের কত টাকা হয়। তাহলে চলুন দেখে নেওয়া যাক কুয়েত টাকার রেট।

কুয়েত টাকার রেট

কুয়েতের টাকাকে দিনার বলা হয়। আজকে কুয়েত দিনার থেকে বাংলাদেশ টাকা বিনিময় হার ৩৫৬.১২ টাকা। আপনি যদি আজকে কুয়েত থেকে বাংলাদেশের উদ্দেশ্যে টাকা পাঠান তাহলে উপরে দেওয়া বিনিময় হার আপনাকে প্রদান করা হবে।

প্রতিদিন কুয়েতের টাকার মান পরিবর্তন হয় তাই সঠিক টাকার রেট জানতে আমাদের এই পেজে প্রতিদিন ভিজিট করুন। অথবা আপনার নিকটস্থ টাকা এক্সচেঞ্জ কেন্দ্র বা ব্যাংক থেকে সঠিক টাকার রেট জানতে পারবেন।

কুয়েত দিনার টু বাংলাদেশি টাকা

কুয়েত দিনারবাংলাদেশি টাকা
১ দিনার৩৫৬.১২ টাকা
১০ দিনার৩৫৬৩১ টাকা
১০০ দিনার৩৫৬১২ টাকা
১০০০ দিনার৩৫৬১২১ টাকা

কুয়েত ১ টাকা বাংলাদেশের কত

কুয়েত ১ দিনার বিনিময় হার ৩৫৬.১২ টাকা। যেহেতু টাকার মান পরিবর্তনশীল তাই প্রতিদিন কুয়েত দিনার রেট পরিবর্তন হয়। যদি কুয়েত টাকার রেট পরিবর্তন হয় তাহলে এই পোস্টে জানিয়ে দেবো।

কুয়েত ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

কুয়েত থেকে বাংলাদেশে ১০০ টাকার বিনিময় হার ৩৫৬১২ টাকা। আপনি যদি কুয়েত থেকে বাংলাদেশে টাকা পাঠাতে চান তাহলে একশো টাকার বিনিময়ে আপনাকে উপরে দেওয়া টাকার পরিমাণ প্রদান করা হবে।

অন্যান্য দেশের তুলনায় কুয়েতের টাকার মান বেশি, তবে এর টাকার মান দ্রুত পরিবর্তন হয়। তাই প্রতিদিন আপডেট পেতে এই পেজ বুক মার্ক করুন।

প্রিয় ভিজিটরস ভাই ও বোনেরা আপনাদের জন্য আমরা এই টাকার রেট সংগ্রহ করে উপস্থাপন করি। আমরা এই টাকার রেট গুলো বিভিন্ন সোর্স থেকে সংগ্রহ করে থাকি যেমন ব্যাংক গুগলের তথ্য ও এক্সচেঞ্জ বিনিময় হার প্রতিষ্ঠানগুলো থেকে।

আপনাদের মনে রাখা উচিত এখানে দেওয়া প্রতিটি তথ্য যাচাই করা তবে টাকার রেট প্রতিদিন পরিবর্তন হওয়ায় আমরা বারবার আপডেট করে টাকার রেট জানিয়ে দেই।

কুয়েতের টাকার মান ২০২১ এবং কুয়েতের টাকার মান ২০২২ এরমধ্য টাকার রেট বড় কোন পরিবর্তন হয়নি। তবে কুয়েত অর্থের দিক দিয়ে অনেকটাই এগিয়ে আছে বলে তাই তাদের দেশের টাকার রেট এত বেশি। অনেক বাংলাদেশি ভাইয়েরা কুয়েত প্রবাসে যায়। কুয়েতের টাকার মান বেশি এর জন্য এক্সচেঞ্জ রেট বেশি।

অনেক সময় দেখা যায় ব্যস্ততার কারণে বা কোন অনির্দিষ্ট কারণের জন্য পোস্ট আপডেট করতে দেরি হয় তাই হয়তো কিছু পয়সা ব্যবধান হতে পারে তবে আমরা যথাযথ সম্ভব আপডেট করে আপনাদের সঠিক তথ্য দেওয়ার জন্য সর্বদা চেষ্টা করব।

পৃথিবীর সবচেয়ে বেশি টাকার রেট হিসেবে কুয়েত বিখ্যাত। এই দেশের টাকার রেট এত বেশি যে আমেরিকার থেকেও তিনগুণ যা অনেকটা আকাশ কল্পনীয় হলেও সত্যি।

কাতার দিনার রেট বাংলাদেশ প্রতিনিয়ত আপডেট হচ্ছে তাই নতুন আপডেট পেতে আমাদাইট ওয়েবসাইটের সাথে থাকুন।

১ দিনার = কত টাকা?

কুয়েত ১ দিনার = ৩৫৬.১২ টাকা। 

কুয়েতের মুদ্রাকে কি বলা হয়?

কুয়েতের মুদ্রাকে দিনার বলা হয়।

Leave a Reply - Backlink not allowed