দুবাই টু বাংলাদেশ টিকেটের দাম ২০২৪ ঢাকা ও চট্টগ্রাম

আসসালামু আলাইকুম প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা। দুবাই টু বাংলাদেশ টিকেটের দাম ২০২৪ পোস্টে জানিয়ে দেব বিমান টিকেটের দাম। আপনি যদি দুবাই টু বাংলাদেশ এবং বাংলাদেশ টু দুবাই বিমান টিকেটের মূল্য খুজে থাকেন তাহলে আমাদের এই পোস্টে আপনাদেরকে স্বাগতম।

আমরা প্রতিদিন টিকিটের মূল্য আপডেট করে থাকি। দুবাই টু ঢাকা এবং দুবাই থেকে চট্টগ্রাম আসতে বিমান ভাড়া কত এই বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি এই পোস্টটি সম্পন্ন পড়ার মাধ্যমে আপনারা দুবাই আসার এবং যাওয়ার টিকিটের মূল্য সম্পর্কে জানতে পারবেন।

দুবাই টু বাংলাদেশ টিকেটের দাম কত

আপনারা যারা দুবাই প্রবাসী সবাই প্রবাস থেকে দেশে আসার আগে এবং দেশে থেকে প্রবাসে যাওয়ার আগে দুবাইয়ের টিকেটের দাম জেনে নিতে চাই তাদের জন্যই এখানে দুবাই টু বাংলাদেশের টিকেটের দাম কত দেওয়া আছে। টিকিটের দাম বিভিন্ন সময় বিভিন্ন রকম হয়ে থাকে এবং প্রত্যেকটি ওয়েবসাইটে তাদের নিজের লাভের জন্য কম বেশি মূল্য ছাড় দিয়ে থাকে।

আমরা এখানে আজকে সবচেয়ে কম রেটে দুবাই টু বাংলাদেশ টিকেটের দাম তুলে ধরব। দেখে আপনিও সবচেয়ে কম দামে বিমানের টিকেট কিনতে পারবেন। বিমানের টিকেটের মূল্য দুই ভাবে নির্ধারণ করা হয়ে থাকে প্রথমত খুব কম সময়ের যে বিমানটি দেশে আসবে অর্থাৎ কোন স্টপেজে নামবে না সেই বিমানের টিকেটের মূল্য বেশি হয়ে থাকে।

আর আপনি যদি কম টাকায় বিমানের টিকেট কিনতে চান তাহলে স্টপেজ যুক্ত বিমানের টিকেট কিনতে হবে। অনেক সময় বিমানের সিটের উপর নির্ধারণ করে বেশি ভাড়া নির্ধারণ করা হয়। আমাদের এই পেজে শেয়ার করা টিকিটের মূল্য ধরা হয়েছে ইকোনমিক ক্লাসের। আপনি চাইলে এর চেয়ে কম বেশি টাকায় টিকেট কিনতে পারবেন।

দুবাই টু ঢাকা টিকেটের দাম কত

টিকিটের মূল্য প্রতিদিন পরিবর্তন হয়। সময় ও সিটের উপর নির্ভর করে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়। আপনি যদি দুবাই টু ঢাকা টিকেটের দাম জানতে চান তাহলে এখান থেকে আজকের আপডেট দেখে নিন। সবচেয়ে কম দামে দুবাই টু ঢাকা টিকেটের দাম তুলে ধরা হলো।

বিমানের নামবিমান ভাড়াস্টপেজ
flydubaiBDT 24,200
VistaraBDT 28,7271
EmiratesBDT 25,6941
Us BanglaBDT 23,9651
IndigoBDT 22,0851
Oman airBDT 24,3131
Guf airBDT 20,2111
Air IndiaBDT 27,1871
Qatar AirwaysBDT 31,8691

দুবাই টু চট্টগ্রাম টিকেটের দাম কত

আমরা অনেকে আছি যখন দুবাই থেকে আসি বা দুবাই যেতে চাই তখন চট্টগ্রাম বিমানবন্দর ব্যবহার করে থাকি। তাদের জন্য এখানে দুবাই টু চট্টগ্রাম টিকিটের মূল্য তুলে ধরা হয়েছে।

বিমানের নামবিমান ভাড়াস্টপেজ
flydubaiBDT 26,0290
Qatar AirwaysBDT 28,8222
Gulf AirBDT 31,9882
EmiratesBDT 32,6681
Biman bangladeshBDT 42,5380

আবুধাবি টু ঢাকা টিকেটের দাম কত

আমাদের মধ্যে অনেকে আছে যারা আবুধাবী থাকেন। তারা জানতে চান আবুধাবিত ঢাকা টিকেটের দাম কত? আমরা ইতিমধ্যেই দুবাই টু ঢাকা টিকেটের মূল্য তুলে ধরেছি। আবুধাবি একটু ঢাকা টিকেটের মূল্য দুবাই টু ঢাকা টিকিটের মূল্যের সমান।

কিভাবে কম টাকায় দুবার টিকেট কিনবেন। আমরা জানি যখন কোন বড় কোন অনুষ্ঠান থাকে তখন টিকিটের মূল্য একটু হলেও বেশি থাকে কেননা তখন টিকেটের অনেক চাপ থাকে। যখন টিকেট কেনার চাপ কমে যাবে তখন আপনি টিকিট কিনলে টিকিটের মূল্য কম পাবেন।

এছাড়া বিভিন্ন ওয়েবসাইট রয়েছে যেখানে বিশেষ মূল্য ছাড়ে টিকেট বিক্রি করা হয়। মনে রাখবেন প্রতিটি ওয়েবসাইটে টিকিটের মূল্য আলাদা যে ওয়েবসাইটটিতে ঘুরে আপনি কম টাকায় টিকেট পাবেন সেই জায়গা থেকে টিকেট কিনতে পারেন তবে অবশ্যই সেই জায়গাটির সম্পর্কে আগে জেনে নেবেন।

বর্তমানে অনেক ভয় ওয়েবসাইট রয়েছে যেখানে টিকেটের নাম করে টাকা নেওয়ার পর আর টিকেট দেওয়া হয় না। এরকম ওয়েবসাইট গুলো এড়িয়ে চলুন, বেশি কম টাকার ফাঁদে পা দেবেন না। বিশ্বস্ত ওয়েবসাইট থেকে টিকিট কিনুন। অনেক সময় বুকিং দেওয়ার মাধ্যমে কম টাকায় টিকিট পাওয়া যায়।

আমাদের শেষকথা: আপনি যদি দুবাই থেকে বাংলাদেশে আসতে চান তাহলে অবশ্যই আগে থেকে টিকেট বুকিং দিয়ে রাখবেন। এবং টিকেট কেনার আগে অবশ্যই যাচাই করে নিবেন। অনেক প্রতিষ্ঠান আছে বেশি টাকা নিয়ে কম টাকার সিট দেওয়ার মাধ্যমে টিকেট বিক্রি করে। তাই টিকিট কেনার আগে টিকিটের দাম অবশ্যই জেনে নিবেন।

Leave a Reply - Backlink not allowed