ব্রাজিলের খেলা কবে ২০২৩

ফিফা বিশ্বকাপ 2022 এ ব্রাজিলের খেলা কবে, কার সাথে খেলা হবে সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানিয়ে দেওয়া হবে। ব্রাজিল তাদের স্টেজ রাউন্ডের খেলা শেষ করেছে এবং গ্রুপ অফ রাউন্ড সিক্সটিনে নিজেদের জায়গা করে নিয়েছে।

কাতার বিশ্বকাপ 2022 এ ব্রাজিল সবচেয়ে শক্তিশালী দল হিসেবে পরিচিত লাভ করেছে। এবার হিসাব ফিফা বিশ্বকাপে গ্রন্থি থেকে ব্রাজিল খেলায় অংশগ্রহণ করবে তাদের গ্রুপে আরো তিনটি দল রয়েছে যথাক্রমে সুইজারল্যান্ড, ক্যামেরুন ও সার্বিয়া।

বাংলাদেশ ব্রাজিলের সমর্থক রয়েছে তাদের জন্য আজকের এই পোস্ট এ জানাবো ব্রাজিলের খেলা কবে ও কখন হবে বাংলাদেশে কোন সময়ে ব্রাজিলের খেলা হবে। তাহলে চলুন নিচে থেকে দেখে নেওয়া যাক ব্রাজিলের খেলার বাংলাদেশ সময়সূচি।

ব্রাজিলের খেলা কবে 2022

সম্প্রতি ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ সবচেয়ে বেশি হাইলাইটস ও সাপোর্ট করা দল হলো ব্রাজিল তাই আমরা সবাই ব্রাজিলের খেলা কবে জানার চেষ্টা করি।

আপনাদের উদ্দেশ্যে জানিয়ে দিচ্ছি, ব্রাজিলের পরবর্তী খেলা হবে ক্রোয়েশিয়া সাথে, ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া খেলাটি অনুষ্ঠিত হবে ৯ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ৯ টায় কাতার এডুকেশন সিটি স্টেডিয়ামে।

ব্রাজিলের খেলার সময়সূচী ২০২২ বাংলাদেশ

তারিখম্যাচসময়ফলাফল
৯ ডিসেম্বরব্রাজিল বনাম ক্রোয়েশিয়ারাত ৯ টায়
৬ ডিসেম্বরব্রাজিল বনাম সাউথ কোরিয়ারাত ১ টায়জয়, ৪-১
২ ডিসেম্বরব্রাজিল বনাম ক্যামেরুনরাত ১ টায়হার, ০-১
২৮ নভেম্বরব্রাজিল বনাম সুইজারল্যান্ডরাত ১ টায়জয়, ১-০
২৪ নভেম্বরব্রাজিল বনাম সার্বিয়ারাত ১০ টায়জয়, ২-০

ব্রাজিল বনাম সাউথ কোরিয়া ২০২২

ফিফা বিশ্বকাপ ২০২২ এ গ্রুপ পর্বের সকল খেলা শেষ হওয়ার পর জি গ্রুপের চ্যাম্পিয়ন হয় ব্রাজিল রাউন্ড অফ সিক্সটিনে পৌঁছে গেছে। অন্যদিকে গ্রুপ অফ সিক্সটিন এইচ এর রানার্স আপ দল দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিলের খেলা হবে এবং এই খেলাটি অনুষ্ঠিত হবে ৬ ডিসেম্বর  বাংলাদেশ সময় রাত ১ টায় হবে। ব্রাজিল বনাম সাউথ কোরিয়া এই খেলায় সাউথ কোরিয়ার এক গোলে ব্রাজিলের কাছে পরাজয় হয়েছে।

ব্রাজিল বনাম ক্যামেরুন ২০২২

ফিফা বিশ্বকাপ 2022 এ গ্রুপ পর্বের তৃতীয় খেলা ব্রাজিল বনাম ক্যামেরুন। এই খেলাটি অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত .১ টায় লুসাইল স্টেডিয়ামে। ব্রাজিল বনাম ব্রাজিল 1-0 গোল পরাজয় গ্রহণ করেছেন এবং ইতিহাসের নতুন অধ্যায় শুরু করেছে।

ব্রাজিল বনাম সুইজারল্যান্ড ২০২২

ফিফা বিশ্বকাপ 2022 গ্রুপ পর্বের দ্বিতীয় খেলা ব্রাজিল বনাম সুইজারল্যান্ড। এই খেলাটি অনুষ্ঠিত হবে 28 নভেম্বর বাংলাদেশ সময় রাত দশটায় 974 স্টেডিয়ামে। ব্রাজিল সুজারল্যান্ড এই খেলায় ব্রাজিল ১ টি গোলের মাধ্যমে জয়লাভ করে।

ব্রাজিল বনাম সার্বিয়া ২০২২

ফিফা বিশ্বকাপের সর্বপ্রথম ব্রাজিলের সাথে খেলা হল সার্বিয়ার সাথে ব্রাজিল সার্বিয়াকে 2-0 গোলে হারিয়ে প্রথম খেলা তাদের জেতার অধ্যায় দিয়ে শুরু করে।

ব্রাজিল কতবার বিশ্বকাপ শিরোপা জিতেছে?

ব্রাজিল মোট ৫ বার ফিফা বিশ্বকাপ জিতেছে। ১৯৫৮, ১৯৬২, ১৯৭০, ১৯৯৪ এবং ২০০২ সালে।

কাতার বিশ্বকাপ ২০২২কোন দল বেশি এগিয়ে?

কাতার বিশ্বকাপ 2022 এ অন্যান্য দলের চাইতে এবার ব্রাজিলের দল সবচেয়ে বেশি এগিয়ে আছে এবং ধারণা করা হয় এবার কাতার বিশ্বকাপ 2022 ফুটবলের সবচেয়ে সেরা দল হল ব্রাজিল।

ব্রাজিলের খেলা কখন হবে?

আমরা উপরের পোস্ট এর প্যারায় উল্লেখ করে দিয়েছি ব্রাজিলের খেলা কখন হবে।

ব্রাজিলের বর্তমান পজিশন কেমন?

ব্রাজিলের প্রথম খেলা সার্বিয়ার সাথে 2-0 গোলে জিতে এবং পরবর্তী খেলা সুজারল্যান্ড এর সাথে এক শূন্য গোলে জিতে রাউন্ড অফ সিক্সটিন নিশ্চিত করে এ থেকে বোঝা যায় ব্রাজিলের পজিশন অনেকটাই ভালো।

এবারের বিশ্বকাপ ফুটবলে সবচেয়ে শক্তিশালী দল কোনটি?

কাতার বিশ্বকাপ 2022 সকল দেশের খেলার পরিসংখ্যান দেখে অনুমান করা যায় এবারের বিশ্বকাপের সবচেয়ে শক্তিশালী দল ব্রাজিল।

ব্রাজিল কোন গ্রুপে খেলে?

ব্রাজিল গ্রুপ জি তে খেলে।

2022 বিশ্বকাপের ব্রাজিল সর্বপ্রথম কোন দলের সাথে খেলে?

সর্বপ্রথম সার্বিয়ার সাথে খেলে 2022 সালে বিশ্বকাপ ফুটবলে।

Leave a Reply - Backlink not allowed