৬০০ ডলার বাংলাদেশের কত টাকা

আমেরিকার ৬০০ ডলার বাংলাদেশের কত টাকা এই নিয়ে বিস্তারিত পোস্টে আলোচনা করব। আজকে আমেরিকান ৬০০ ডলার এর বিনিময়ে আপনি বাংলাদেশের কত টাকা পাবেন ও আমেরিকান ডলার কত করে চলছে এবং ব্যাংক থেকে ডলার লেনদেন করলে প্রতি ডলারের মূল্য কত টাকা পাবেন এই বিষয়গুলো এই আর্টিকেলটি পড়ার মাধ্যমে জানতে পারবেন।

আমরা জানি বাংলাদেশের টাকার মানের থেকে আমেরিকার টাকার মান অনেক গুণ বেশি। সেই সাথে আমেরিকান ডলার অনেক শক্তিশালী মুদ্রা। এই ডলার পৃথিবী জুড়ে বিখ্যাত তাই প্রতিটি দেশেই ডলারের চাহিদা অনেক বেশি। কোন ব্যাংকের মাধ্যমে আপনি আমেরিকান ডলার ভাঙ্গাবেন বা একজন চেঞ্জ করবেন এবং বেশি পরিমাণ এক্সচেঞ্জ রেট পাবেন এই বিষয়গুলো এখান থেকে জেনে নিতে পারবেন।

৬০০ ডলার বাংলাদেশের কত টাকা

অনেক প্রবাসী ভাই ও বোনেরা যারা আমেরিকান ডলার ভাঙ্গাতে চায় এবং প্রতিবেদনের বিনিময়ে কত টাকা পাবে তা জানে না তাদের জন্য আজকের আপডেট। দেখুন আজকে আমেরিকার ৬০০ ডলার = বাংলাদেশের কত টাকা।

DollarTaka
৬০০৬৫,৮১৫

আজকে আমেরিকার ৬০০ ডলার বাংলাদেশের ৬৫,৮১৫ টাকা।

আমেরিকান ডলার একটি শক্তিশালী মুদ্রা তাই এটার মানে সব থেকে বেশি। এবং আমেরিকান ডলার রেট স্থায়ী থাকলেও বাংলাদেশের টাকার মান প্রতিনিয়ত পরিবর্তন হয়। যেহেতু আপনি আমেরিকান ডলার এর বিনিময় হার জানতে চাই গুগলে অনুসন্ধান করেছেন তাই আমাদের ওয়েবসাইটে আমেরিকান ডলারের রেট জানতে উপস্থিত হয়েছেন।

৫০০ ডলার বাংলাদেশের কত টাকা

আজকে আমেরিকার ৫০০ ডলার বাংলাদেশের ৫৪,৭৯৯ টাকা।

আপনি যদি অনলাইনের মাধ্যমে আমেরিকান ডলার এক্সচেঞ্জ করতে চান তাহলে আপনি অনলাইন ব্যাংকের অ্যাকাউন্টের মাধ্যমে করতে পারবেন। অথবা, বিভিন্ন অনলাইন ট্রাস্টেড ওয়েবসাইট রয়েছে যেখান থেকে খুব সহজেই অনলাইনে আমেরিকান ডলার এক্সচেঞ্জ করতে পারবেন। ওয়েবসাইট রয়েছে যেখানে কোন প্রকার ঝামেলা ছাড়াই ডলার এক্সচেঞ্জ করতে পারবেন। সেই ওয়েবসাইটগুলো গুগলের এক্সচেঞ্জ ডলার দেখে সার্চ করলেই পেয়ে যাবেন।

১০০ ডলার বাংলাদেশের কত টাকা

আজকে আমেরিকার ১০০ ডলার বাংলাদেশের ১০,৯৬৯ টাকা।

যদি ডলার দিয়ে কিছু কিনতে চান বা এক্সচেঞ্জ করতে চান তাহলে আগে থেকে সঠিক মুদ্রার মান জেনে রাখা ভালো। আপনি যদি বাংলাদেশ থেকে আমেরিকান ডলার এক্সচেঞ্জ করতে চান তাহলে বাংলাদেশ ব্যাংক, ইসলামী ব্যাংক, রূপালী ব্যাংক ও ডাচ বাংলা ব্যাংক থেকে করতে পারেন।

আপনাদেরকে সবসময় সঠিক তথ্য দিয়ে আমরা সহযোগিতা করি। আমাদের এই তথ্য গুগল ও অন্যান্য ব্যাংকের থেকে নেওয়া তাই এই তথ্য ভুল হওয়ার সম্ভাবনা নেই। আপনি যে ডলার কনভার্ট করতে চান তাহলে গুগলকে ব্যবহার করতে পারেন অথবা আমাদের এই ওয়েবসাইট থেকে আমেরিকান ডলার রেট দেখে নিতে পারেন।

আপনি চাইলে খুব সহজেই ব্যাংকের মাধ্যমে আমেরিকান ডলার লেনদেন করতে পারবেন এর বিনিময়ে আপনাকে টাকা প্রদান করা হবে আপনি যদি আমেরিকান ডলার ভাঙ্গাতে চান তাহলে ব্যাংকের শরণাপন্ন হতে পারেন। আমেরিকান ডলার সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট বক্সে জানিয়ে দিবেন আমরা আপনাদেরকে উত্তর দিয়ে আমেরিকান ডলার সম্পর্কে জানতে সাহায্য করব।

যেহেতু আমাদের তথ্যগুলো গুগল ও অন্যান্য ব্যাংক ওয়েবসাইট থেকে নেওয়া তবে সময়ের ব্যবধানে ডলার রেট পরিবর্তন হয় তাই নিয়মিত ডলার রেট জানতে আমাদের এই ওয়েবসাইটের এই পেজ বুক মার্ক করার মাধ্যমে প্রতিদিন ভিজিট করুন।

আমরা প্রতিনিয়ত আপনাদেরকে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছি তাই আমাদের পোস্টটি ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করবেন। আপনাদের আমেরিকান ডলার এক্সচেঞ্জ করতে কোন সমস্যা হলে আমাদের সাথে কমেন্ট বক্সে যোগাযোগ করুন আমরা সহযোগিতা করার চেষ্টা করব।

Leave a Reply - Backlink not allowed